হোম খুলনানড়াইল নড়াইলের কালিয়ায় দশম শ্রেণীর ছাত্রীকে অপহরণ

নড়াইলের কালিয়ায় দশম শ্রেণীর ছাত্রীকে অপহরণ

কর্তৃক Editor
০ মন্তব্য 19 ভিউজ

নড়াইল অফিস:

নড়াইলের কালিয়া পিয়ারী শংকর বালিকা বিদ্যালয়ের ১০ শ্রেণীর এক ছাত্রীকে প্রাইভেট পড়তে যাওয়ার সময় অপহরণ করা হয়েছে। বুধবার সকালে তাকে কালিয়া উপজেলার বাকা গ্রামের বুলুর দোকানের নিকট থেকে অপহরণ করা হয়। ছাত্রীর মাতা তাহেরা বেগম বাদী হয়ে বুধবার রাতে ৩ জনকে আসামী করে কালিয়া থানায় মামলা দায়ের করেন। এ সংবাদ লেখা পর্যন্ত ওই ছাত্রীকে উদ্ধার ও অপহরণের সঙ্গে জড়িতদের পুলিশ গ্রেফতার করতে পারেনি।

মামলার বিবরণে জানা যায়,কালিয়া উপজেলার সালামাবাদ ইউনিয়নের প্রবাসী মো.কেশর আলী শেখের একমাত্র কন্যা উপজেলার পিয়ারী শংকর বালিকা বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী । প্রতিদিনের ন্যায় বাকা গ্রামের শিক্ষক কাজী মামুনের বাড়ীতে প্রাইভেট পড়ার জন্য নিজ বাড়ী থেকে বুধবার (৩১জুলাই) অনুমান সকাল ৬ টার দিকে রওনা হয়। ওই ছাত্রী এলাকার বুলুর দোকানের নিকটে পৌঁছালে একই ইউনিয়নের দেবীপুর গ্রামের লোবান শেখের (৪৫) হুকুমে মো.লিমন শেখ (১৮)ও হৃদয় শেখ (২০)তাকে অপহরণ করে একই উপজেলার নড়াগাতী থানার বড়দিয়ার দিকে মোটর সাইকেলে নিয়ে যায়।

ছাত্রীর মাতা ও মামলার বাদী তাহেরা বেগম বলেন,আমার কন্যাকে বিদ্যালয়ে যাওয়া ও আসার পথে প্রায়ই মো.লিমন শেখ (১৮)ও অন্যান্যরা উত্যক্ত করতো। বিষয়টি তাদের অভিভাবকদের জানিয়েও কোন লাভ হয়নি। থানায় মামলা দায়ের করেছি। আইনের মাধ্যমে বিষয়টি ফরসালা হবে।

কালিয়া থানার ওসি খন্দকার শামীম উদ্দিন বলেন, মেয়েটিকে উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে। তাকে উদ্ধার করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন