হোম অন্যান্যসারাদেশ নড়াইলের কালনা ঘাটে ট্রলার ডুবিতে নিখোজ পিতা পুত্রের সন্ধান মেলেনি আজও

নড়াইলের কালনা ঘাটে ট্রলার ডুবিতে নিখোজ পিতা পুত্রের সন্ধান মেলেনি আজও

কর্তৃক
০ মন্তব্য 117 ভিউজ

নড়াইল অফিস :

নড়াইলের কালনায় মধুমতি নদীতে নিখোঁজ পুলিশ সদস্য মোহাম্মদ মুসা (২৫) ও তার চার মাসের সন্তানকে উদ্ধারে চেষ্টা চলছে। শনিবার ভোর থেকে নৌবাহিনীর ডুবোরী দল উদ্ধার তৎপরা শুরু করে। পরে তাদের সঙ্গে ফায়ার সর্ভিসের ডুবুরীরা এসে যোগ দেয়। ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানায়, কয়েকদিন আগে ছুটিতে বাড়ি এসে পুলিশ সদস্য মুসা শুক্রবার বিকেল স্ত্রী, শিশু সন্তানসহ পরিবারের অন্যান্যদের নিয়ে ট্রলারে মধুমতি নদীতে বড়াতে যান।

সেখান বেড়ানোর এক পর্যায়ে সন্ধার পরে তাদের ট্রলারটি বিকল হয়ে গেলে সেটি শ্রোতের তোড়ে ভেসে গিয়ে কালনা সেতুর নির্মানকাজে মাঝ নদীতে অবস্থানরত পল্টুনের সঙ্গে স্বজোরে ধাক্কা লগে। বাবার কোলে থাকা ৪মাসের শিশু মোঃ আনাস ছিটকে নদীতে পড়ে যায়। ছেলেকে উদ্ধার করতে মুহুর্তে নদীতে ঝাঁপিয়ে পড়ে বাবা মুসাও নিখোঁজ হন। খবর পেয়ে তৎক্ষনাৎ ফায়ার সার্ভিস, পুলিশ ঘটনাস্থলে পৌছালেও ডুবুরী সংকটে উদ্ধার তৎপরতা চালানো সম্ভব হয়নি।

পরে নড়াইল ২ আসেন সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার হস্তক্ষেপে খুলনা থেকে নৌবাহিনীর একটি ডুবরীদল শনিবার ভোর থেকে উদ্ধার কাজ শুরু। পরে বরিশাল থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরীদল এতে যোগ দেয়। নিখোঁজ বাবা-ছেলেকে খুঁজে না পওয়া উদ্ধার তৎপরতা চলবে বলে ফায়ারসার্ভিস সূত্রে জানা গেছে। পুলিশ কনস্টেবল মুসা লোহাগড়া উপজেলার চাঁচই গ্রামের বাসিন্দা। তিনি ঢাকায় রাজারবাগ পুলিশ লাইনে কর্মরত ছিলেন। লোহাগড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার সৈয়দ শরাফত আলী তুহিন, টিম লিডার, লোহাগড়া, নড়াইল।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন