হোম অন্যান্যসারাদেশ নড়াইলে ১৫ই আগস্ট নিহত শহীদের স্মরণে আলোচনাসভা অনুষ্ঠিত

নড়াইলে ১৫ই আগস্ট নিহত শহীদের স্মরণে আলোচনাসভা অনুষ্ঠিত

কর্তৃক
০ মন্তব্য 110 ভিউজ

নড়াইল অফিস :
১৫ই আগস্ট জাতির জনকের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোকা দিবস এবং ২১ আগষ্ট ভয়াবহ গ্রেনেড হামলায় নিহতদের ম্মরনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ২২ আগস্ট শনিবার বিকেলে জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে নড়াইল পৌরসভার ৪নং ওয়ার্ড যুবলীগের আয়োজনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি এস এম মাসুদুর রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু ও বিশেষ অতিথি জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক গাউসুল আযম মাসুম। এসময় আরও বক্তব্য রাখেন মেশকাতুল ওয়ায়েজিন লিটু, দেবাশিষ কুন্ডু মিটুল, হাফিজ খান মিলন, মোল্যা মাসুদুল হাসান সাবু, এস এম পলাশ, মোস্তফা কামরুজ্জামান কামাল, জাহাঙ্গীর সিকদার, ইমরুল কায়েস প্রমূখ।

আলোচনাসভা শেষে ১৫ই আগস্ট ও ২১ শে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরনে ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। এর আগে জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সিদ্দিক আহম্মেদের মৃত্যুতে এক মিনিট নিরাবতা পালন করা হয়। এসময় বিভিন্ন শ্রেণীপেশার মানুল উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন