হোম অন্যান্যসারাদেশ নড়াইলে মামলা হামলার ভয়ে একবছর এলাকা ছেড়ে পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না চা দোকানীর

নড়াইল প্রতিনিধি :

মামলা হামলার ভয়ে একবছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না, বাড়ি ফিরতেই হামলার শিকার হয়ে হাসপাতালে শয্যা নিতে হলো। সোমবার (পহেলা মে) দুপুরে নড়াইলের পুরুলিয়া এলাকায় জামাল শেখ নামে এক চা দোকানী তাদের প্রতিপক্ষের লোকজনের হাতে নির্মম হামলার শিকার হন। অভিযোগ ভূক্তভোগীর স্বজনদের। গুরুত্বর যখম জামালকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গ্রাম্য আধিপত্যের দ্ব›েদ্ব বছর খানেক আগে এলাকায় একটি হত্যাকান্ড সংঘোঠিত হয়। একবছর আগে মামলা হামলার ভয়ে পুরুলিয়া গ্রামের জামাল শেখ পরিবার পরিজন নিয়ে গ্রাম ছাড়া হন। সেই থেকে নিদারুন কষ্টে বিভিন্ন জায়গায় কাটানোর এক পর্যায়ে নিরুপায় হয়ে জামাল সোমবার (পহেলা মে) বাড়ি ফিরলে বিনা উস্কানীতেই হামলার শিকার হন তিনি।

ঘটনার আগে জরুরি প্রয়োজনে বাড়ির পাশের চাঁচুড়ি বাজারে গেলে প্রতিপক্ষের লোকজন ধারালোঅস্ত্র লাঠিশোঠা নিয়ে তার উপর চড়াও হয়। এবং শরীরের বিভিন্ন স্থানে এলোপাথাড়ি আঘাতে করতে থাকে গুরুত্বর যখম করে তাকে ফেলে রেখে যায়। পরে আশপাশের লোকজন উদ্ধার করে চিকিৎসার জন্য নড়াইল সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। এ বিষয়ে নড়াইল সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ওবায়দুর রহমান জানান, এখনো অভিযোগ পাইনি এ সংক্রান্ত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া কথা হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন