হোম খুলনানড়াইল নড়াইলে নবাগত জেলা প্রশাসক শারমিন আক্তার জাহানের সাথে সাংবাদিকদের মতবিনিময় ও পরিচতি সভা অনুষ্ঠিত

নড়াইলে নবাগত জেলা প্রশাসক শারমিন আক্তার জাহানের সাথে সাংবাদিকদের মতবিনিময় ও পরিচতি সভা অনুষ্ঠিত

কর্তৃক Editor
০ মন্তব্য 18 ভিউজ

নড়াইল প্রতিনিধি :

নড়াইলের নবাগত জেলা প্রশাসক শারমিন আক্তার জাহানের সাথে জেলার সাংবাদিকদের মতবিনিময় ও পরিচতি সভা অনুষ্ঠিত হয়েছে। ১৮ সেপ্টেম্বর বুধবার দুপুরে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন নবাগত জেলা প্রশাসক শারমিন আক্তার জাহান।

জেলা প্রশাসনের আয়োজনে তার সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)শ্বাশতি শীলের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য দেন,নড়াইল জেলা প্রেসক্লাবের সভাপতি এড,আজিজুল ইসলাম,সাংবাদিক কার্তিক দাস, সাইফুল ইসলাম তুহিন, খায়রুল আরেফিন রানা, জহির ঠাকুর,ফসিয়ার রহমান,জিয়াউর রহমান জামি ,এড,আলমগীর সিদ্দিকী প্রমুখ।

মতবিনিময় অনুষ্ঠানে জেলা প্রশাসক নড়াইল জেলাকে নতুন রুপে গড়ার জন্য সাংবাদিকদের নিয়ে একসাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে বলেন, সকলে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করলে সকল সমস্যার সমাধান করা সম্ভব হবে। তা-হলে আমরা নড়াইলের উন্নয়নের গতিকে আরো বেশি তরান্বিত করতে পারবো। জেলার সকল কর্মকান্ডে প্রশাসনকে সহযোগীতার আহবান জানান তিনি। সাংবাদিকদের সকল প্রকার সহযোগীতার আশ্বাস দেন তিনি ।

এ সময় তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন সাংবাদিকরা সমাজের আয়না, আপনাদের মাধ্যমে আমরা জেলার সকল সমস্যা, দুর্নীতি-অনিয়ম জানতে পারি। আপনারা দুর্নীতি-অনিয়ম তুলে ধরার পাশাপাশি আমাদের উন্নয়ন কর্মকান্ড প্রচার করবেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন