হোম Uncategorized নড়াইলে তৃতীয় পক্ষের গাছ কেটে শত্রুকে ফাঁসাতে চেষ্টা

নড়াইলে তৃতীয় পক্ষের গাছ কেটে শত্রুকে ফাঁসাতে চেষ্টা

কর্তৃক
০ মন্তব্য 78 ভিউজ

নড়াইল অফিস :

নড়াইলের কালিয়ায় তৃতীয় পক্ষের গাছ কেটে শত্রুকে ফাঁসাতে এক সাবেক পুলিশ কর্মকর্তার গাছ কর্তন করার অভিযোগ পাওয়া গেছে। উভয়পক্ষের শত্রুতার জের ধরে দিনে দুপুরে দুর্বৃত্তরা বিভিন্ন প্রজাতির বনজ ও ফলজ গাছ কেটে ফেলেছে। এ ব্যাপারে ক্ষতিগ্রস্ত সাবেক পুলিশ কর্মকর্তা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

স্থানীয় সূত্র জানায়, কালিয়া পৌরসভার মির্জাপুর গ্রামের বাসিন্দা সাবেক এস আই তৈয়বুর রহমানের সঙ্গে প্রতিবেশি মিটু শেখের সঙ্গে দ্ব›দ্ব-চলচিল। এই সুযোগে গত সোমবার (৭ সেপ্টেম্বর) দুপুরে এবং মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) বিকালে দু’দফা মিটু শেখকে ফাঁসাতে অশোক বিশ্বাস (৫০) স্ত্রী-সন্তানদের সঙ্গে নিয়ে ষড়যন্ত্রমূলকভাবে তৈয়বুর রহমানের বসত বাড়ির সামনে থেকে নানা প্রজাতির প্রায় ৫০ হাজার টাকার গাছ কেটে ফেলে।

ক্ষতিগ্রস্ত তৈয়বুর রহমান বলেন,’ আমার প্রতিবেশি মিটু শেখের সাথে আমার বিরোধ আছে । সেই সুযোগে তাকে ফাঁসাতে আমার গাছ কর্তনের ঘটনা ঘটিয়েছেন আরেক দুষ্টু চক্র। ঘটনাটি ন্যক্কারজনক। বিবেকহীন মানুষ ছাড়া এ ধরনের কাজ করা সম্ভব নয়।’কালিয়া থানার এস.আই মো.সাইদ বলেন,‘খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করেছি। অভিযোগের ভিত্তিতে তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

সম্পর্কিত পোস্ট

মতামত দিন