হোম অন্যান্যসারাদেশ নড়াইলে গরুরমাংস বিক্রেতার উপর হামলা চালিয়ে ২লক্ষ টাকা ছিনতাই

নড়াইল অফিস :

নড়াইলে গরুরমাংস বিক্রেতার উপর হামলা চালিয়ে ২লক্ষ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার(৮ জুন) রাতে সদর উপজেলার রামসিদ্ধি এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনা টের পেয়ে আশপাসের লোক এসে মাথায় গুরুত্ব যখমপ্রাপ্ত বাহাউদ্দীন নামে ঐ মাংস বিক্রেতাকে উদ্দার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনায় জড়িতদের ধরতে চেষ্টা চালাচ্ছে।

পুলিশ ও ভূক্তভোগী জানায়, নড়াইল শহরের আনসার অফিস এলাকার মাংস বিক্রেতা বাহাউদ্দিন তার নিজগ্রাম রামসীদ্ধী এলাকায় একটি গরু বিক্রির সংবাদ পেয়ে সেটি ক্রয়ের উদ্দেশ্যে সহকর্মী সাবু সিকদারকে নিয়ে সেখানে যায়। সেখান থেকে গরু কিনে ফেরার পথে তারা দু’জনই নড়াইল শহরে নিজেদের ভাড়া বাসার উদ্দেশ্যে রওনা হয়।

পথমধ্যে ভদ্রবিলা-রামসীদ্ধী আঞ্চলিক সড়কে রামসীদ্ধী প্রাথমিক বিদ্যালয়ের কাছে পৌছালে তারা এই হামলার শিকার হয়। ধারনা করা হচ্ছে তারা আগে থেকেই ঔখানে ওৎপতে ছিল।

এ সময় ওৎপতে থাকা দুর্বৃত্তরা তাদের মটরসাইকেলে গতি রোধ করে এবং মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে উপর্যুপরি আঘাতে ধরাশায়ী করে বাহাউদ্দীনের কাছে থাকা ২লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। তাদের আর্তচিৎকারে আশপাশের লোকজন গিয়ে তাদের দুজনকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে। পুলিশ জানায়, এ ঘটনায় জাড়িতদের ধরতে চেষ্টা চলছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন