হোম খুলনানড়াইল নড়াইল সদর পৌরসভার ২০২৪-২৫ অর্থবছরের ৮২ কোটি টাকার বাজেট ঘোষণা

নড়াইল সদর পৌরসভার ২০২৪-২৫ অর্থবছরের ৮২ কোটি টাকার বাজেট ঘোষণা

কর্তৃক Editor
০ মন্তব্য 31 ভিউজ

নড়াইল অফিস:

নড়াইল সদর পৌরসভার ২০২৪-২৫ অর্থবছরের বাজেট ঘোষণা করা হয়েছে। ৮১ কোটি ৮১ লাখ ৮১ হাজার ৮শ ৮১ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। এর মধ্যে রাজস্ব খাত থেকে প্রায় তের কোটি একানব্বই লক্ষ আটানব্বই হাজার দুইশত এগার টাকা ধরা হয়েছে। রোববার (৩০ জুন) দুপুরে নড়াইল সদর পৌরসভা ভবনে বাজেট ঘোষণা করেন হিসার রক্ষক মো, সাইফুজ্জামান ।

এ সময় পৌর মেয়র আঞ্জুমান আরা বাজেট পেশ অনুষ্ঠানে ক্ষোভের সঙ্গে বর্তমান বাজেট বাস্তবায়নে নানা পক্ষের বাধা ও মামলার কথা উল্লেখ করেন। তিনি বলেন, মডেল পৌরসভা করতে সব ধরনের উন্নয়ন কাজ করার অর্থ আমাদের আছে, কিন্তু একটি পক্ষ উন্নয়ন কাজকে বাধাগ্রস্থ করছে। পৌরবাসীর চাহিদামতো কাজ করতে তিনি সকল পৌরবাসীর সহযোগিতা চান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ মোহাম্মাদ আলী,পিপি এড, ইমদাদুল হক,পৌর আওয়ামী লীগের সভাপতি মলয় কুন্ডু, প্রমুখ।

এসময় উপস্তিত ছিলেন পৌরসভার নির্বাহী কর্মকর্তা ওহাবুল আলম, প্যানেল মেয়র কাজী জহিরুল হক জহির, হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর সরদার সহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন