হোম খুলনানড়াইল নড়াইল সদর উপজেলার সিংগাশোলপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান উজ্জ্বল শেখের মুক্তির দাবীতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

নড়াইল অফিস:

নড়াইল সদর উপজেলার সিংগাশোলপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান উজ্জ্বল শেখের মুক্তির দাবীতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ৯ জুন সকালে গোবরা বাজার এলাকায় ঘন্টাব্যাপি এই সমাবেশে হয়, এতে এলাকার কয়েকশ নারী পুরুষ অংশ গ্রহন করে।

পুরুষের পাশাপাশি মহিলাদের এই বিক্ষোভ করতে দেখা যায়। তাদের নেতৃত্ব দেন সিংগাশোলপুর মহিলা ইউপি সদস্য শাহিনা আকতার। এ সময় শাহিনা আকতার ও মিসেস উজ্জলসহ একাধিক নারী মিডিয়ার সামনে বক্তব্য দিয়ে সাবেক ইউপি চেয়ারম্যান উজ্জ্বল শেখ এর মুক্তির দাবি জানান।

অহেতুক মিথ্যা মামলায় উজ্জ্বল চেয়ারম্যানকে গ্রেফতার করে হয়রানী করা হচ্ছে। এবং উজ্জল চেয়ারম্যানের অনুসারীদের নানা ভাবে ভয়ভীতি দেখানো হচ্ছে বলে তারা দাবী করেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত রোববার (২ জুন) রাত সোয়া ১২টার দিকে নড়াইল সদরের গোবরা গ্রামে নিউটন গাজীর বাড়িতে হামলা হয়। হামলাকারীদের দেয়া আগুনে নিউটন গাজীর বাড়িতে থাকা তার প্রাইভেট কার পুড়ে যায়। এ সময় আরও দুইটি বাড়িতে চালানো হয় ভাঙচুর। এ ঘটনায় নিউটন গাজী সাবেক ইউপি চেয়ারম্যান উজ্জ্বল শেখকে প্রধান আসামি করে ১৫ জনের বিরূদ্ধে সদর থানায় একটি মামলা দায়ের করেন।

স্থানীয়রা আরোও জানায়, নিউটন গাজী ও উজ্জ্বল শেখ একই এলাকার বাসিন্দা। তারা একসাথেই চলতেন। পরবর্তীতে এসে তাদের মধ্যে মতদ্বন্দ্ব হয়। এক পর্যায়ে তারা আলাদা হয়ে যান। তাদের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার ও গ্রুপিং দ্বন্দ্ব রয়েছে। সম্প্রতি অনুষ্ঠিত হয়ে যাওয়া উপজেলা পরিষদ নির্বাচনে তারা দু‘জন যার যার পছন্দের প্রার্থীর পক্ষে কাজ করেন। এ নির্বাচনে এলাকায় প্রভাব বিস্তার করা নিয়ে তাদের মধ্যকার দ্বন্দ্ব আরোও প্রকট হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন