হোম অন্যান্যসারাদেশ নৌকায় ভোট চেয়ে জেলা যুবলীগের উন্নয়ন শোভাযাত্রা

নিজস্ব প্রতিনিধি:

প্রায় বিশ হাজার নেতা-কর্মী নিয়ে উন্নয়ন শোভাযাত্রা ও আলোচনা সভা করেছে নব গঠিত জেলা যুবলীগের আহবায়ক কমিটি। বাংলাদেশ আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটি’র জেলা শাখার পক্ষ থেকে বিকাল ৪ টা থেকে বিভিন্ন উপজেলা, থানা, ইউনিয়ন, পৌরসভাসহ ওয়ার্ড পর্যায় থেকে যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কের শিল্পকলা একাডেমি চত্বরে জড়ে হতে থাকে। বর্তমান সরকারের উন্নয়ন স্লোগানে শহীদ আব্দুর রাজ্জাক পার্ক ও একাডেমি চত্বর ও আশে পাশের রাস্তা-ঘাট নেতা-কর্মীদের উপস্থিতিতে কানায় কানায় পূর্ন হয়ে উঠে। পরে শিল্পকলা একাডেমিতে নব গঠিত জেলা যুবলীগের কমিটি’র আহবায়ক মোঃ মিজানুর রহমান মিজানে সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

যুগ্ন-আহবায়ক (১) স.ম আব্দুস সাত্তারের সঞ্চালনায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোঃ রফিকুল ইসলাম। এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নবগঠিত জেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক কাজী নজরুল ইসলাম হিল্লোল ও এস এম তানভীর হুসাইন সুজন প্রমূখ।

আলোচনা সভার শুরুতেই যুবলীগের কেন্দ্রীয় কমিটি’র প্রেসিডিয়াম সদস্য মোঃ রফিকুল ইসলাম নবগঠিত জেলা যুবলীগের ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি’র উপস্থিত আহবায়ক ও যুগ্ম-আহবায়কসহ আহবায়ক কমিটি’র সদস্য সরদার জাকির হোসেন, শেখ নাজিমুল ইসলাম, সৈয়দ মহিউদ্দিন হাশেমি তপু, সাইফুল ইসলাম, শেখ আব্দুস সালাম, জাহিদ হোসেন, রেজা আল আমিন শোভ, হাবিবুর রহমান সবুজ, এ্যাডভোকেট শেখ তামিম হোসেন সোহাগ, রবিউল ইসলাম, প্রভাষক মইনুল ইসলাম, সৈয়দ আমিনুর ইসলাম বাবু, রেজাউল ইসলাম রেজা, শেখ ইমরান হোসেন, মোঃ বশির আহমেদকে সমাবেশে উপস্থিত নেতা-কর্মীরদের নাম ঘোষনা করে পরিচয় করিয়ে দেন।

আলোচনা সভা শেষে কেন্দ্রীয় যুলীগের প্রেসিডিয়াম সদস্য মোঃ রফিকুল ইসলাম ও জেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান, যুগ্ম-আহবায়ক আব্দুস সাত্তর, কাজী নজরুল ইসলাম হিল্লোল ও এস এম তানভীর হুসাইন সুজনসহ নবগঠিত কমিটি’র অন্যান্য সদস্যের নেতৃত্বে বিকেল ৫ টায় জেলা যুবলীগের বর্তমান সরকারের উন্নয়ন নিয়ে বিশাল শোভাযাত্রা বের হয়। এসময় বিভিন্ন বাদ্য-বাজনা বাজিয়ে এবং পদ্মাসেতু, রুপপুর বিদ্যুৎ কেন্দ্র, মেট্রোরেল ,ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়েসহ বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্রের প্লাকার্ড ও বাংলাদেশের লাল-সবুজের পতাকা নিয়ে উন্নয়ন শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। শোভা যাত্রা থেকে ‘শেখ হাসিনা সরকার বার বার দরকার, শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের সর্ব-উচ্চ শেখরে বাংলাদেশ’সহ বিভিন্ন স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে সাতক্ষীরা জেলা শহর। একই সাথে হ্যান্ড মাইকে শোভাযাত্রা থেকে আগামি দ্বাদশ সংসদ নির্বাচনে শেখ হাসিনা সরকারের জন্য নৌকা প্রতিকে ভোট চান দলীয় নেতা-কর্মীরা।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন