হোম ফিচার নৌকার মনোনয়ন পেলেন না মাহি

রাজনীতি ডেস্ক :

চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হয়ে মনোনয়নপত্র কিনেছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। তবে তিনি এ আসনে মনোনয়ন পাননি। ওই আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন জিয়াউর রহমান।

রোববার (১ জানুয়ারি) আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভায় প্রার্থীদের দলীয় মনোনয়ন চূড়ান্ত করা হয়। সেখানে ছিল না মাহির নাম।

এর আগে গত বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মাহি মনোনয়ন ফরম সংগ্রহ করেন। পরেরদিন শুক্রবার (৩০ ডিসেম্বর) মনোনয়ন ফরম জমা দেন মাহি। এরপর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে সাক্ষাৎ করেন তিনি।

সে সময় মাহি সাংবাদিকদের জানান, আওয়ামী লীগের মনোনয়ন পেলে তিনি কমপক্ষে ৫০ হাজার ভোটের ব্যবধানে জিতবেন এবং চাঁপাইনবাবগঞ্জ-২ আসনটি নৌকাকে এনে দেবেন।

এর আগে বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সচিবালয়ে মন্ত্রণালয় সভাকক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ে ওবায়দুল কাদের বলেন, চিত্রনায়িকা মাহিয়া মাহিকে মনোনয়নপত্র তুলতে সম্মতি দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, সিনেমার এক নায়িকা (মাহিয়া মাহি) বলেছে ‘আমি মনোনয়ন তুলতে চাই, আমি চাপাইনবাবগঞ্জ আসনে নির্বাচন করতে চাই।’ আমি নেত্রীর সাথে কথা বললাম। তিনি বললেন, ‘ওদের পরিবার তো আওয়ামী লীগ, ও তো আওয়ামী লীগ করে। ঠিক আছে ফরম তুলুক।’

সংসদ থেকে বিএনপির পদত্যাগের ফলে চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসনটি শূন্য হয়। ওই আসনে ১ ফেব্রুয়ারি উপনির্বাচন হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন