হোম অন্যান্যসারাদেশ নোয়াখালীতে সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

নোয়াখালীতে সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

কর্তৃক Editor
০ মন্তব্য 160 ভিউজ

সংকল্প ডেক্স :

নোয়াখালীর একলাশপুরে পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এবং ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন-সমাবেশ হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় নোয়াখালী প্রেসক্লাবের সামনের সড়কে জেলায় কর্মরত সাংবাদিকরা এ কর্মসূচি পালন করেন। ঘটনার সাথে জড়িতদের কাউকে গ্রেফতার বা ছিনিয়ে নেওয়া সরঞ্জাম উদ্ধার করতে পারেনি পুলিশ।এ সময় সাংবাদিকদের সাথে সংহতি প্রকাশ করে শিক্ষক, মানবাধিকার ও নারী অধিকার কর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার প্রতিনিধিরা কর্মসূচিতে অংশগ্রহণ করেন।এ সময় সাংবাদিকদের সাথে সংহতি প্রকাশ করে শিক্ষক, মানবাধিকার ও নারী অধিকার কর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার প্রতিনিধিরা কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি আলমগীর ইউসুফ, সাঙবাদিক সমিতির মহাসচিব মনিরুজ্জামান চৌধুরী, দৈনিক সচিত্র নোয়াখালী সম্পাদক আমিরুল ইসলাম হারুন, দৈনি যায়যায়দিনের স্টাফ রিপোর্টার ও বিডিনিউজের জেলা প্রতিনিধি আবু নাছের মঞ্জু, ডিবিসির জেলা প্রতিনিধি আসাদুজ্জামান চৌধুরী কাজল, চ্যানেল ২৪ প্রতিনিধি সুমন ভৌমিক, দৈনিক নোয়াখালী বার্তা সম্পাদক অহিদ উদ্দিন মুকুল, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি মোহাম্মদ সোহেল প্রমুখ।

বক্তারা অভিযোগ করেন, একলাশপুরে নারীকে বিবস্ত্র করে নির্যাতন মামলায় গ্রেপ্তার স্থানীয় ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন সোহাগের অনুসারীরা সোমবার দুপুরে পেশাগত দায়িত্ব পালনকালে জয়কৃষ্ণপুর গ্রামে নিউজ টোয়েন্টিফোরের  জেলা প্রতিনিধি আকবর হোসেন সোহাগ ও ক্যামেরাম্যান মেহেদী হাসানসহ আরো তিন সাংবাদিকের ওপর হামলা চালায়। তারা সাংবাদিকদেরএকটি ক্যামেরা ও অন্য একটি ক্যামেরার মেমোরি ছিনিয়ে নিয়ে যায়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন