হোম খেলাধুলা নেইমারকে পেতে চায় যে তিন ক্লাব

খেলার সংলাপ:

২০১৭ সালে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেওয়ার পর এখনও সেভাবে অবিশ্বাস্য কিছু করতে পারেননি ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। যার ফলে প্রতি মৌসুমেই শোনা যায় তার দলবদলের গুঞ্জন। এবারও তার ব্যাতিক্রম নয়। নেইমারকে পেতে মরিয়া তিন ইংলিশ ক্লাব, এমন গুঞ্জন রটেছে দলবদলের বাজারে।

আজ রোববার (৩০ এপ্রিল) জনপ্রিয় ফুটবলভিত্তিক ওয়েবসাইট গোল ডটকমের প্রতিবেদন অনুযায়ী, নেইমারের জন্য লোভনীয় প্রস্তুাব নিয়ে অপেক্ষায় ম্যানচেস্টার ইউনাইটেড, ম্যানচেস্টার সিটি ও চেলসির মতো ইংলিশ জায়ান্টরা।

যদিও এই বিষয়ে এখনও আনুষ্ঠানিক কোনো মন্তব্য করেনি এই তিন ক্লাবের কেউই। এর আগে পিএসজিতে থেকে যাওয়ার ইচ্ছা পোষণ করলেও সাম্প্রতিক সময়ে পিএসজির সঙ্গে সম্পর্কটা খুব একটা ভালো যাচ্ছে না নেইমারের। ইনজুরির পাশাপাশি নেইমারের পারফর‌ম্যান্সে নাখোশ পিএসজি কর্তৃপক্ষ। এর ওপর কিলিয়ান এমবাপ্পের সঙ্গে তার সম্পর্কের টানাপোড়নও পিএসজির মাথাব্যাথার কারণ। সবমিলিয়ে নেইমারকে ছেড়ে দেওয়ার সম্ভাবনাও রয়েছে। যদিও পিএসজির সঙ্গে নেইমারের ২০২৭ সাল পর্যন্ত চুক্তি রয়েছে।

২০২২-২৩ মৌসুমের শুরুটা ভালো করেছিলেন নেইমার। ২৯ ম্যাচে ১৮ গোল করে দিয়েছিলেন ভালো কিছুর ইঙ্গিত। তবে গোড়ালির চোটে পড়ে দীর্ঘদিনের জন্য ছিটকে গেছেন মাঠের বাইরে। গত ১৯ ফেব্রুয়ারি লিগ ওয়ানে লিলের বিপক্ষে ম্যাচে সর্বশেষ খেলেছিলেন ৩১ বছর বয়সী এই ব্রাজিলিয়ান তারকা।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন