হোম খুলনাসাতক্ষীরা দেবহাটায় যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পাঁচটি ইউনিয়নে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

দেবহাটায় যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পাঁচটি ইউনিয়নে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

কর্তৃক Editor
০ মন্তব্য 11 ভিউজ

নিজস্ব প্রতিনিধি:

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল দেবহাটা উপজেলা শাখায় পাঁচটি ইউনিয়নের যুবদলের আয়োজনে (রবিবার) ২৮ অক্টোবর বিকাল ও সন্ধার পরে বিভিন্ন মসজিদে ও বিভিন্ন দলীয় অফিসে ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিক উদযাপন ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তির জন্য দোয়া অনুষ্ঠিত হয়েছে। কুলিয়া ইউনিয়ন যুবদলের আয়োজনে কুলিয়া বাজারে বিএনপির অফিসে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন দেবহাটা উপজেলা যুবদলের আহবায়ক কামরুজ্জামান কামরুল, সদস্য সচিব সবুজ হোসেন, যুগ্ম আহবায়ক রাজীব হোসেন, কুলিয়া ইউনিয়ন যুবদলের আহবায়ক মনিরুল ইসলাম মনি, যুগ্ম আহবায়ক হোসেন আলী সহ কমিটির সকল সদস্য বৃন্দ। এাই সময় সখিপুর ইউনিয়ন যুবদলের আয়োজন সখিপুর হাসপাতাল জামে মসজিদে আসরের নামাজের পরে দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয় এই সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন যুবদলের আহবায়ক আশরাফুল ইসলাম, সদস্য সচিব সোহাগ হোসেন, যুগ্ম আহবায়ক ফিরোজ হোসেন সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

নওয়াপাড়া যুবদলের আয়োজন চাঁদপুর যুবদলের অফিসে মাগরিবের নামাজের পরে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে এই সময় উপজেলা যুবদলের নেতৃবৃন্দ সহ ইউনিয়ন যুবদলের আহবায়ক সোলাইমান কবির বাদশা, সদস্য সচিব আলমগীর কবির, সিনিয়র যুগ্ম আহবায়ক আনারুল শিকারী, সহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। একই সময় দেবহাটা সদর যুবদলের আয়োজন আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এই সময় উপস্থিত ছিলেন দেবহাটা উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ন আহ্বায়ক আব্দুল্লাহ আলী রেজা,দেবহাটা সদর ইউনিয়নের আহ্বায়ক নাজমুল হুদা বাপ্পি, সিনিয়র যুগ্ন আহবায়ক আহসান উল্লাহ খান বুলবুল, সদস্য সচিব আব্দুল্লাহ আল মামুন, দেবহাটা উপজেলা যুবদলের অসীম খান

সম্পর্কিত পোস্ট

মতামত দিন