হোম খুলনাসাতক্ষীরা দেবহাটায় জামায়াতে ইসলামীর আয়োজনে বিক্ষোভ সমাবেশ ও আলোকচিত্র প্রদর্শনী

দেবহাটায় জামায়াতে ইসলামীর আয়োজনে বিক্ষোভ সমাবেশ ও আলোকচিত্র প্রদর্শনী

কর্তৃক Editor
০ মন্তব্য 12 ভিউজ

নিজস্ব প্রতিনিধি:

দেবহাটা উপজেলা জামায়াতে ইসলামীর আয়োজনে বিক্ষোভ সমাবেশ ও আলোকচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। ২০০৬ সালে ২৮ অক্টোবর আওয়ামী সন্ত্রাসীদের লগি বৈঠার বর্বরোচিত হামলা সৃষ্টিকারীদের বিচারের দাবীতে সোমবার ২৮ অক্টোবর বিকাল ৪টায় পারুলিয়াস্থ উপজেলা জামায়াতে ইসলামীর কার্য্যালয়ের সামনে আয়োজিত উক্ত বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন দেবহাটা উপজেলা জামায়াতে ইসলামীর আমীর মাওলানা অলিউল ইসলাম। প্রধান অতিথি ছিলেন জেলা জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি আলহাজ্ব মাহবুবুল আলম।

বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে জেলা জামায়াতের জেলা জামায়াতের কর্মপরিষদ সদস্য সাবেক ছাত্র নেতা মাওলানা রুহুল আমিন ও জেলা জামায়াতে ইসলামীর অন্যতম সদস্য আসাদুজ্জামান মুকুল।

উপজেলা জামায়াতে ইসলামীর সাধারন সম্পাদক এমদাদুল হকের সার্বিক সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সমাবেশে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন নওয়াপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল খালেক, সখিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মঈনউদ্দীন ময়না, পারুলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুর মোহাম্মদ, উপজেলা জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি আব্দুল গফুর, উপজেলা জামায়াতের অন্যতম ইউনিট সদস্য জিয়াউর রহমান জিয়া, উপজেলা জামায়াতের কর্মপরিষদ সদস্য মাওঃ অহেদুল ইসলাম ও মাওলানা আরেফিন সিদ্দিক, সাংবাদিক ও কলামিস্ট সাবেক ছাত্র নেতা অধ্যাপক রাজু আহমেদ, কুলিয়া ইউনিয়ন জামায়াতের আমীর মাওঃ আনোয়ারুল ইসলাম, সখিপুর ইউনিয়ন জামায়াতের আমীর মাওঃ ইয়াকুব আলী, নওয়াপাড়া ইউনিয়ন জামায়াতের আমীর ইঞ্জিনিয়ার মাহবুব আলম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে মাহবুবুল আলম বলেন, সেই ২০০৬ সালের ৬ অক্টোবর লগি বৈঠা নিয়ে যে হত্যাকান্ড ঘটিয়েছিল ঐ ঘটনায় হুকুমের আসামী হিসেবে অন্তর্ভুক্ত করতে হবে। তিনি ছাত্রলীগের মতো আওয়ামীলীগকে নিষিদ্ধ ঘোষনার দাবী জানিয়ে বলেন, যে দলটি গনতন্ত্রে বিশ্বাসী নয়, মানুষের ভোটের অধিকারে বিশ্বাসী নয় সেই দলটির রাজনীতি করার কোন অধিকার নেই। আমরা আর আয়নাঘর, খুন, গুম, ব্যাংক লুট, শেয়ার বাজার লুটসহ বিভিন্ন অনৈতিক কাজ আর দেখতে চাইনা উল্লেখ করে মাহবুবুল আলম বলেন, আমরা একটি সন্ত্রাসমুক্ত স্বাবলম্বী দেশ দেখতে চাই। তিনি বলেন, জামায়াতে ইসলামী শান্তির দল, জামায়াতে ইসলামী সাম্যের দল। বন্যা কবলিত মানুষকে ত্রান সহযোগীতার কথা উল্লেখ করে তিনি সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। শেষে বিভিন্ন বিষয়ে আলোকচিত্র প্রদর্শনী করা হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন