হোম অন্যান্যসারাদেশ  দুর্গাপূজা উপলক্ষে নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু’র শুভেচ্ছা 

 দুর্গাপূজা উপলক্ষে নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু’র শুভেচ্ছা 

কর্তৃক Editor
০ মন্তব্য 87 ভিউজ
পলাশ মজুমদার, কপিলমুনি (খুলনা):
খুলনার পাইকগাছা উপজেলার নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পুলিশিং কমিটির সভাপতি শহীদ পুত্র আনোয়ার ইকবাল মন্টু উপজেলাসহ সকল সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসবের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু এক শুভেচ্ছা বার্তায় বলেন, হিন্দু সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার মধ্যে সম্প্রীতি ও সৌহার্দ্যের বন্ধনকে আরও সুসংহত করুক। ধনী, গরিব নির্বিশেষে সবাই যেন এ আনন্দ সমানভাগে ভাগাভাগি করে এই প্রত্যাশা আমার। কোন বৈষম্য যেন এই উৎসব ম্লান করতে না পারে সেদিকে সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে।
তিনি আরো বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির এক বিরল দৃষ্টান্ত। এখানে সকল ধর্মের মানুষ তাদের ধর্মীয় উৎসব পালন করে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সকল ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করেছে। “তিনি সকলের সুখ, শান্তি, কল্যাণ ও সমৃদ্ধি কামনা করেন।
পরিশেষে তিনি বলেন,করোনাভাইরাস মহামারি গোটা বিশ্বকে এক চরম অনিশ্চয়তার মুখে ঠেলে দিয়েছে। লক্ষ লক্ষ মানুষ অকালে ঝরে গেছে। বাংলাদেশেও নানা পেশার ও বয়সের মানুষ ইতোমধ্যে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। পাশাপাশি অর্থনীতি, শিক্ষা, স্বাস্থ্য, ব্যবসা-বাণিজ্য, কর্মসংস্থানসহ জীবনযাত্রায় নেতিবাচক প্রভাব পড়েছে। করোনাভাইরাস এক অদৃশ্য শত্রু। এর বিরুদ্ধে জয়লাভ করতে স্বাস্থ্যবিধি মেনে চলার পাশাপাশি সচেতনতা ও সম্মিলিত উদ্যোগ খুবই জরুরি। আমি আশা করি দুর্গোৎসবের প্রতিটি কার্যক্রম আপনারা স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে পালন করবেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন