হোম অন্যান্যলিড নিউজ থানায় আশ্রয় নিল হনুমান

থানায় আশ্রয় নিল হনুমান

কর্তৃক
০ মন্তব্য 149 ভিউজ

অনলাইন ডেস্ক :

দিনাজপুরের ফুলবাড়ী শহরে কয়েক দিন ধরে দেখা যাচ্ছিল একটি মুখপোড়া হনুমান। উপজেলার বিভিন্ন স্থানে ঘোরাফেরা করে ফুলবাড়ি থানায় আশ্রয় নিয়েছে হনুমানটি।

রোববার ফুলবাড়ী থানা চত্বরে গিয়ে দেখা যায়, থানার নবনির্মিত টাওয়ারের ওপর বসে আছে হনুমানটি। ক্ষুধা লাগলে নিচে নেমে খাওয়া শেষে আবারো ওপরে ওঠে বসছে। থানার আশপাশের ঘুরছে এবং থানায় এসে থাকছে।

পৌর এলাকার সুজাপুরের ডাড়ারপাড় সরকারপাড়া গ্রামের প্রভাষক এহেতেশাম আহম্মদ সমকালকে বলেন, গত ১৯ আগস্ট হঠাৎ তার ভাড়াবাসায় একটি হনুমানের আবির্ভাব হয়। তাকে দেখতে ছুটে আসে আশপাশের গ্রামের শতশত মানুষ। মানুষের কোলাহলে আতঙ্কিত হয়ে সেখান থেকে চলে যায় হনুমানটি।

ফুলবাড়ী থানার পুলিশ সদস্য (কন্সটেবল) মো. মামুন বলেন, হনুমানটি থানায় আসার পর থেকেই ওসি স্যারের নির্দেশনায় তার নিরাপত্তা নিশ্চিতসহ খাবারের ব্যবস্থা করা হয়েছে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফখরুল ইসলাম সমকালকে বলেন, চারিদিকে উৎসুক জনতার কোলাহলে আতঙ্কিত হয়ে থানায় এসে নিজেকে নিরাপদ মনে করছে হনুমানটি। ২১ আগস্ট প্রথম থানা চত্বরে মুখপোড়া হনুমানটিকে দেখা যায়। বর্তমানে থানার নবনির্মিত টাওয়ারের ওপরে রয়েছে। নেমে আশপাশের এলাকায় ঘুরে ফিরে আবারো থানায় এসে আশ্রয় নিচ্ছে। হনুমানটির জন্য ফলসহ বিভিন্ন খাবারের ব্যবস্থা করা হয়েছে।

ফুলবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন বলেন, হনুমানটিকে উদ্ধারসহ নিরাপদ হেফাজতে নেওয়ার ব্যবস্থাগ্রহণ করা হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন