হোম খুলনাসাতক্ষীরা তৃণমূল বিএনপির মনোনীত প্রার্থীদের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরার সকল আসনের তৃণমূল বিএনপির মনোনীত সংসদ সদস্য প্রার্থীদের একযোগে মনোনয়নপত্র জমা শেষে সংবাদ সম্মেলন ও প্রার্থী পরিচিতি অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সন্ধ্যা ৬ টায় সাতক্ষীরাস্থ ম্যানগ্রোভ সভাঘরে উক্ত সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে সাতক্ষীরা-২ আসনে দলটির প্রার্থী মোস্তফা ফারহান মেহেদী, সাতক্ষীরা-৩ আসনের রুবেল হোসেন, সাতক্ষীরা-৪ আসনের ড.আসলাম আল মেহেদী উপস্থিত ছিলেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তৃণমূল বিএনপির প্রার্থীগণ বলেন, “তৃণমূল বিএনপি এদেশের মাটি ও মানুষের দল। প্রান্তিক মানুষের অধিকার আদায়ের লক্ষ্যে তৃণমূল বিএনপি আন্দোলন করছে। আন্দোলনের অংশ হিসাবে তৃণমূল বিএনপি চ্যালেঞ্জ হিসাবে গ্রহণ করে এই নির্বাচনে অংশগ্রহণ করেছে।”

নির্বাচনের পরিবেশ এখন পর্যন্ত শান্তিপূর্ণ দাবী করে তারা বলেন, “এখন পর্যন্ত নির্বাচনের সার্বিক পরিস্থিতি ভাল। নির্বাচন সংশ্লিষ্টরা সুষ্ঠু নির্বাচনের ব্যাপারে আমাদের আশ্বাস দিয়েছেন। সাতক্ষীরার জনগণকে সাথে নিয়ে আগামী নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে তৃণমূল বিএনপি বদ্ধ পরিকর। তৃণমূল বিএনপির প্রার্থীরা নির্বাচিত হতে পারলে সাতক্ষীরার উপকূলীয় এলাকার টেকসই বেড়িবাধ, লবনাক্ততা দূরীকরণ, নদী-খাল অবমুক্তকরণ, কৃষি জমি অকৃষিকাজে ভ্যবহার বন্ধ, খাস জমি ভূমিদস্যুদরে কবল থেকে উদ্ধার করে ভূমিহীণদের মাঝে বন্টণের ব্যবস্থা করার প্রতিশ্রতি জ্ঞাপন করেন।

এর আগে সাতক্ষীরা জেলা রিটার্নিং কর্মকর্তা মোঃ হুমায়ুন কবিরের কাছে এসব প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন