হোম অন্যান্যসারাদেশ তালায় মৎস্য চাষিদের মাঝে বিভিন্ন উপকরণ বিতরণ

তালায় মৎস্য চাষিদের মাঝে বিভিন্ন উপকরণ বিতরণ

কর্তৃক
০ মন্তব্য 147 ভিউজ

তপন চক্রবর্তী, তালা :

“মাছ উৎপাদন বৃদ্ধি করি, সুখি সমৃদ্ধ দেশ গড়ি” স্লোগানকে সামনে রেখে তালায় জাতীয় মৎস্য সপ্তাহ-২০২০ উপলক্ষ্যে ৬ষ্ঠ দিনে সুফলভোগী মৎস্য চাষিদের মাঝে মৎস্যচাষের বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়।

রবিবার (২৬ জুলাই) সকালে উপজেলা পরিষদ চত্বরে উক্ত বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকবাল হোসেন, উপজেলা সিনিয়র মৎস্য অফিসার স্নিগ্ধা খাঁ বাবলী, মৎস্য সম্প্রসারণ অফিসার সত্যজিৎ সানা প্রমুখ।

এদিকে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে ৫ম দিন শনিবার সকালে তালা উপজেলায় মৎস্য বিষয়ক আইন বাস্তবায়নে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময় চিংড়ি মাছে অপদ্রব্য পুশ ও পানিতে ভেজানোর জন্য মোঃ কামরুল ইসলাম গাজী নামের এক ব্যবসায়ীকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

পরে মাদরা বাজারে মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি ও সাফল্য বিষয়ে নির্মিত প্রামাণ্যচিত্র প্রদর্শণ করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা কালে তালা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ ইকবাল হোসেন, সিনিয়র উপজেলা মৎস্য অফিসার স্নিগ্ধা খাঁ বাবলী, সম্প্রসারণ কর্মকর্তা সত্যজিত সানাসহ মৎস্য দপ্তরের কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন