হোম অন্যান্যসারাদেশ তালায় পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষনের চেষ্টা, থানায় অভিযোগ

তালায় পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষনের চেষ্টা, থানায় অভিযোগ

কর্তৃক
০ মন্তব্য 83 ভিউজ

নিজস্ব প্রতিনিধি :
সাতক্ষীরার তালায় ১২ বছর বয়সী পঞ্চম শ্রেণীর এক শিশু ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এঘটনায় তালা থানায় লিখিত অভিযোগ দাখিল করেছেন ওই ছাত্রীর পিতা।

শুক্রবার (৩১ জুলাই) ভোরে তালা উপজেলার খেশরা ইউনিয়নের শাহাজাতপুর গ্রামে এ ঘটনা ঘটে। কিন্তু বিষয়টি ধাঁমাচাপা দিকে স্থানীয় এক জনপ্রতিনিধি চেষ্টা করেছেন। অবশেষে মেয়েটির বাবা বাদী হয়ে (৩ আগষ্ট) সোমবার সকালে তালা থানায় অভিযোগ দাখিল করেছেন।

ওই ছাত্রীর পিতা জানান, শুক্রবার (৩১ জুলাই) তার মেয়ে বাড়িতে একা ছিল। এদিন ভোরে তার মেয়ে বাড়ির পেছনে গেলে আমান উল্ল্যাহ সরদার (৪০) ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করার চেষ্টার করে। একপর্যায়ে ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে আমান পালিয়ে যায়। আমান উল্ল্যাহ পাশ্ববর্তী মৃত আনার উল্যাহ সরদারের ছেলে।

তিনি আরও জানান, মেয়েকে বিভিন্ন সময়ে কু-প্রস্তাব দিয়ে আসতো আমান। কিন্তু মেয়ে তার প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে জোর করে ধর্ষনের চেষ্টা করে আমান উল্ল্যাহ। এঘটনায় তালা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন তিনি।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মেহেদী রাসেল অভিযোগ পাওয়ার বিষয়টি শিকার করে বলেন, বিষয়টি তদন্ত করে জড়িতের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন