হোম জাতীয় তালায় আলোচিত কুখ্যাত মাদক ব্যাবসায়ী মনিরুল গ্রেফতার

তালায় আলোচিত কুখ্যাত মাদক ব্যাবসায়ী মনিরুল গ্রেফতার

কর্তৃক
০ মন্তব্য 78 ভিউজ

নিজস্ব প্রতিনিধিঃ
অবশেষে পুলিশের জালে আটক হলো তালার আলোচিত কুখ্যাত মাদক ব্যাবসায়ী মনিরুল ইসলাম সরদার। তার বাড়ি তালা উপজেলার বালিয়াদাহ গ্রামে। মনিরুল ইসলাম সরদার এর পিতার নাম আফছার সরদার। তার বিরুদ্ধে ইয়াবা বিক্রি, নারী নির্যাতন সহ বিভিন্ন অভিযোগ রয়েছে ।

শনিবার সন্ধ্যায় বালিদাহ বাজারের পাশের একটি বাগানের ভিতর থেকে তাকে গ্রেফতার করা হয়।গ্রেফতারের পর এলাকার জনমনে স্বস্তির নিশ্বাস ফিরে এসেছে। স্থানীয়রা জানান,মনিরুল বিভিন্ন সময় মানুষের মটর সাইকেল ভাড়া করে বিক্রি করা, মাদক বিক্রি, ডাকাতি, ছিনতাই সহ বহু অপকর্মে লিপ্ত ছিল। এলাকার লোক তার এই অপকর্মে বাধা দিলে সে অস্ত্রের মুখে জিম্মি করে তাদের উপর অত্যাচার চালাত। তারা আরও জানান,ইতিপূর্বে তাকে গ্রেফতার করতে আসা কয়েক পুলিশ কর্মকর্তাকে সে ছুরি দিয়ে জখম করে পালিয়ে যায়। তার বিরুদ্ধে সাতক্ষীরার বিভিন্ন থানায় একাধিক মামলাও রয়েছে। আমারা তার গ্রেফতার জন্য পুলিশকে প্রশাসনকে ধন্যবাদ জানাই।

তালা থানার অফিসার ইনচার্জ মেহেদী হাসান রাসেল ঘটনার সত্যতার স্বীকার করে জানান, গ্রেফতারকৃত মনিরুলের বিরুদ্ধে থানায়, নারী শিশু নির্যাতন দমন আইনের মামলা সহ ৩টি মাদক মামলার গ্রেফতারী পরোয়ানা রয়েছে। রবিবার সকালে তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন