হোম এক্সক্লুসিভ তামিম-সাকিব ইস্যু নিয়ে হার্শা ভোগলের পোস্ট

স্পোর্টস ডেস্ক:

বিশ্বকাপ খেলতে বাংলাদেশ দল এখন ভারতে। অথচ পুরো ক্রিকেটপাড়ায় আলোচনার সিংহভাগ জুড়ে সাকিব-তামিম দ্বন্দ্বের বিষয়টি। বিষয়টি নিয়ে এবার মুখ খুলেছেন ভারতীয় ধারাভাষ্যকার হার্শা ভোগলে। তার মতে, বড় ধরনের কোনো টুর্নামেন্টের আগে দেশের সেরা দুই তারকার এমন খোলাখুলি আলাপ আদর্শ কিছু নয়।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) নিজের এক্স হ্যান্ডেলে সাকিব-তামিম ইস্যুতে পোস্ট করেন ভোগলে।

ওয়ানডে বিশ্বকাপের দলে জায়গা পাননি তামিম ইকবাল। তামিমের মতো বড় তারকাকে বিশ্বকাপের দলে না রাখায় সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে। বাংলাদেশ দল বিশ্বকাপের উদ্দেশ্যে দেশ ছাড়ার পর এ প্রসঙ্গে একটি ভিডিওবার্তা দিয়েছেন তামিম। তাতে আরও উত্তাল হয়েছে পরিস্থিতি।

ভিডিওবার্তায় তামিম দাবি করেছেন, তাকে অনেকটা চাপে ফেলে দল থেকে বাদ দেয়া হয়েছে। সেখানে তার অভিযোগের তীর ছিল বোর্ডের এক শীর্ষ কর্মকর্তার দিকে। অনেকটা পরোক্ষভাবে দায়ী করছেন অধিনায়ক এবং ম্যানেজমেন্টকেও।

সাকিবও তামিমের বক্তব্যের পাল্টা জবাব দিয়েছেন। গতকাল (২৭ সেপ্টেম্বর) দেশের একটি বেসরকারি টিভি চ্যানেলে তার সাক্ষাৎকার প্রচারিত হয়েছে। সেখানে তামিমের ইস্যু ছাড়াও বিভিন্ন বিতর্কিত বিষয়ে কথা বলেছেন সাকিব।

এই ইস্যুতে এক্স পোস্টে হার্শা ভোগলে লিখেছেন, ‘বাংলাদেশ সবসময়ই এমন একটি দল যাদের আবেগ একটু বেশি। আমি মনে করি, বড় একটি টুর্নামেন্টের আগে দেশের সেরা দুই তারকার এমন খোলাখুলি আলাপ আদর্শ কিছু নয়।’

সম্পর্কিত পোস্ট

মতামত দিন