হোম খেলাধুলা টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক:

বৃষ্টির কারণে নির্ধারিত সময়ে টস হয়নি, হয়েছে বাংলাদেশ সময় সাড়ে ৮টায়। ম্যাচ শুরু হবে ৮টা ৪৫ মিনিটে। বৃষ্টির কারণে বিলম্বিত ম্যাচে টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছে নেদারল্যান্ডস।

ভারতের বিপক্ষে প্রস্ততি ম্যাচে চোট পাওয়া শরিফুল ইসলাম সুস্থ হয়ে উঠেছেন। ফলে ডাচদের বিপক্ষে তার ফেরার একটা গুঞ্জন ছিল। কিন্তু বাংলাদেশ গুঞ্জনে উড়িয়ে দিয়েই ডাচদের মুখোমুখি হচ্ছে। একাদশে কোনো পরিবর্তনই আনেননি চন্ডিকা হাথুরুসিংহে।

এ ম্যাচটি দুদলের জন্যই গুরুত্বপূর্ণ। ‘ডি’ গ্রুপে থাকা বাংলাদেশ ও নেদারল্যান্ডসের নামের পাশে এখন ২ পয়েন্ট করে। আজ যারা জিতবে, তারাই সুপার এইটের দৌড়ে এগিয়ে যাবে।

ক্রিকবাজের পিচ রিপোর্টে অ্যালান উইলকিন্স ও শন পোলক বলেছেন, সাগরের তীরঘেঁষা এই ভেন্যুতে সবুজ ঘাসের উপস্থিতি আছে, বাতাসের গতিবেগও কম নয়। ফলে ঘণ্টায় ১৭ কিলোমিটার বেগে বাতাস বইছে। যা পেসারদের জন্য সহায়ক হতে পারে।

বাংলাদেশ একাদশ
তানজিদ হাসান তামিম, নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, সাকিব আল হাসান, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলী অনিক, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, তানজিম হাসান সাকিব ও মুস্তাফিজুর রহমান।

নেদারল্যান্ডস একাদশ
মাইকেল লেভিট, ম্যাক্স ও’দাউদ, ভিক্রমজিত সিং, সাইব্রান্ড এঙ্গেলব্রেখট, স্কট এডওয়ার্ডস, বাস ডি লিড, লোগান ফন বিক, টিম প্রিঞ্জল, আরিয়ান দত্ত, পল ফন মিকিরান ও ভিভিয়ান কিংমা।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন