হোম অন্যান্যসারাদেশ ঝিনাইদহে পুলিশের পৃথক অভিযানে চোরাই ট্রাক ও ইয়াবা উদ্ধার

শিপলু জামান ,ঝিনাইদহ :

ঝিনাইদহের কালীগঞ্জ থানা পুলিশের পৃথক অভিযানে চোরাই ট্রাকসহ ৫৮০ পিস ইয়াবা উদ্ধার হয়েছে ।কালীগঞ্জ থানা পুলিশ জানায় ,গতকাল রাত আনুমানিক ১.১৫ মিনিটের সময় শহরের শেখ রাসেল মিনি স্টেডিয়ামের সামনে থেকে ট্রাক চুরির সময় রেজওয়ান হোসেন (২২) নামের এক যুবককে কালীগঞ্জ থানা পুলিশ হাতে-নাতে আটক করে ।

আটককৃত রেজওয়ান চুয়াডাঙ্গা জেলার দর্শনা উপজেলার মৃত রিয়াজ উদ্দিনের ছেলে । আটক রেজওয়ানের তথ্য অনুযায়ী চোর চক্রের আকাশ মিয়া (২২) ও রিয়াদ হোসেনকে (২৪) চুয়াডাঙ্গা জেলার দর্শনা থেকে আটক করে কালীগঞ্জ থানা পুলিশ ।আটককৃত তিনজনই চুয়াডাঙ্গা জেলার দর্শনা উপজেলার বাসিন্দা ।এরপর চোর চক্রের দেওয়া তথ্য নিয়ে ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলা থেকে অপূর্ব কর্মকার অপুকে (২৫) একটি চোরাই ট্রাকসহ (ঢাকা মেট্রো-ট-১৮৯৩৫০) আটক করে কালীগঞ্জ থানা পুলিশ ।

এদিকে কালীগঞ্জ থানা পুলিশের আরেকটি অভিযানে উপজেলার পৃথক দুটি স্থান থেকে ৫৮০ পিস ইয়াবা উদ্ধার হয়েছে ।উপজেলার মিঠাপুকুর থেকে সকাল ৯.১৫ মিনিটের দিকে ৫৩০ পিস ইয়াবাসহ আব্দুল্লাহ আল মামুন (২৫) নামের এক যুবককে নিজ বাড়ি থেকে আটক করে কালীগঞ্জ থানা পুলিশ।আটক মামুন মিঠাপুকুর গ্রামের রুহুল আমিনের ছেলে ।

একই সময় পুলিশের আরেকটি অভিযানে ৫০ পিস ইয়াবাসহ উপজেলার নিশ্চিন্তপুর গ্রাম থেকে সমীর দাস (৩০) নামের আরেক যুবককে আটক করে পুলিশ ।আটক সমির দাস ফয়লা গ্রামের স্বপন দাসের ছেলে।

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকতা ওসি মাহবুবুর দুপুরে গনমাধ্যমে এ সব তথ্য দিয়ে বলেন ,চোরাই ট্রাক ও মাদক উদ্ধারে আলাদা-আলাদা মামলা দায়ের হয়েছে।তাদের আদালতে প্রেরনের প্রস্তুতি চলছে ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন