হোম খুলনাঝিনাইদহ ঝিনাইদহ-৪ আসনের এমপির হত্যকারী শাহিন রিসোর্ট, রাত হলে জমে উঠে ডিজেপার্টিতে চলে ভিআইপিদের আনাগোনা

ঝিনাইদহ-৪ আসনের এমপির হত্যকারী শাহিন রিসোর্ট, রাত হলে জমে উঠে ডিজেপার্টিতে চলে ভিআইপিদের আনাগোনা

কর্তৃক Editor
০ মন্তব্য 38 ভিউজ

ঝিনাইদহ অফিস:

ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনার কে ভারতের নিউটাউনের সঞ্জীবা গার্ডেন এলাকার একটি ফ্য¬াটের কক্ষে তাকে হত্যা করা হয়। এমপি হত্যার মূলহোতা আক্তারুজ্জআমান ওরফে শাহিন ঝিনাইদহের কোটচাদপুরে গড়ে তুলেছেন সমরাজ্য একটি বিলাস বহুল রিসোর্ট তিনি হুন্ডি, স্বর্ণব্যবসা চোরাচালান, ইয়াবা দেশে বিদেশে পাচার করে অনেক অবৈধ সম্পদ টাকার মালিক হয়েছেন। তাই এই রিসোর্ট আসতেন চলচিত্রের নায়িকা, মডেল কলগার্ল সহ বিভিন্ন আমলা, রাজনৈতিক ব্যক্তিবর্গ ভি,আইপি কর্তাগণরা। সেখানে হতো অসমাজিক কর্মকান্ড,ডিজেপার্টি তার দাপটে এলাকাবাসী ভয়ে কথা বলতেসাহস পেতনা কেউ প্রতিবাদ করলে তার হাত, পা ভেঙ্গে দেওয়া হতো।

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার এলাঙ্গী গ্রামে চল্লিশ বিঘা জমির উপরে আমেরিকা প্রবাসি আখতারুজ্জামান শাহিনের রয়েছে একটি রিসোর্ট । ।্এমপি হত্যার মূলহোতা আক্তারুজ্জআমান ওরফে শাহিন ঝিনাইদহের কোটচাদপুরে গড়ে তুলেছেন সমরাজ্য একটি বিলাস বহুল রিসোর্ট তিনি হুন্ডি, স্বর্ণব্যবসা চোরাচালান, ইয়াবা দেশে বিদেশে পাচার করে অনেক অবৈধ সম্পদ টাকার মালিক হয়েছেন। এই টাকা দিয়ে কোটচাদপুর উপজেলার এলাঙ্গী গ্রামে তৈরী করেছেন ডুপলেকস রিসোর্ট । রাত হলে নামীদামী গাড়ী নিয়ে এই রিসোর্টে আসতেন চলচিত্রের নায়িকা, মডেল কলগার্ল সহ বিভিন্ন আমলা, রাজনৈতিক ব্যক্তিবর্গ ভি,আইপি কর্তাগণ। সেখানে হতো অসমাজিক কর্মকান্ড,ডিজেপার্টি, মদের আডডা, তার দাপটে বড় ভাই মেয়র হওয়ায় এলাকাবাসী ভয়ে কথা বলতেসাহস পেতনা কেউ প্রতিবাদ করলে তাকে মারধোরকরাহতো। তিনি কোটচাদপুর উপজেলার ্এলাঙ্গী গ্রামের আসাদুজ্জামান কাঠু ছেলে ও কোটচাদপুর মেয়র শহিদুজ্জামান সেলিমের ছোট ভাই। কোটচাদপুর শহরে টবাজার এলাকায় আছেন তার আলিশানবাড়ী ।

তিনি এ দেশে ৬ মাস ব্যবসা করে থাকেন।বাকী সময় আমেরিকা বিভিন্নদেশে থাকতেন। আনারুল আজিম আনার এর ছোট বেলার বন্ধু শাহিন, তিনি নিজেও ব্যবসায়িক পার্টনার ছিলেন। রিসোর্ট এর ভিতরে আছে সুইমিং পুল, চা বাগান, গরু ছাগলের ফার্ম, জার্মান শেফার্ড, গল্প কোর্স, মাছের ঘের, হাস গরু ফার্ম, বিভিন্ন ফলের বাগান, মিনিবার। তিনি হুন্ডি, স্বর্ণব্যবসা চোরাচালান ব্যবসা করে অনেক টাকার মালিক হয়ে অবৈধ সম্পদের মালিক হয়েছেন।

এলাকাবাসী রাসেল বলেন, শাহিনের রয়েছে অনেক অবৈধ ব্যবসা

প্রতিবেশি, সুবাস দাস বলেন, প্রতিবাদ করলে হুমকি দেওয়া হয় ।

এলাকাবাসী মহিদুল ইসলাম বলেছেন রাতে রিসোর্ট গানবাজনা করা হয় ।

গত ৬ মাস আগেও এ বাড়িতে আনারুল আজিম আনার এসেছিলো । নানা অনুষ্ঠানে অনেক ভি আইপি আসতেন সময় কাটাতে ।
তবে গ্রামের লোকজন ও সাধারন লোকজন প্রবেশের সুযোগ নেই।

কঠোর নিরাপত্তা, ১০০টি সিসি ক্যামরাসহ তারকাটা বেষ্টনি রয়েছে। আখতারুজ্জামান শাহিনের সাথে এমপির ব্যবসায়িক সম্পর্ক ছিলেন। যে ফ্ল্যাটটিতে এমপিকে হত্যাকরা হয় সেটা আখতারুজ্জামান শাহিন এর নামে ভাড়া কৃত ফ্লাট ছিল।

ঝিনাইদহ -৪ আসনের এমপি ,১২মে চিকিৎসার জন্য ভারতে গিয়ে নিখোঁজ হন তিনি। পরে পশ্চিমবঙ্গের বরাহনগর থানায় জিডি করেন এমপি আনারের বন্ধু গোপাল । তাকে উদ্ধারে ভারতের পুলিশের সাথে কাজ করছে বাংলাদেশের পুলিশ। এমপি হত্যার ঘটনা কয়েকদিন ধরে টক অব দ্যা কান্ট্রি।

কোটচাঁদপুর থানা ওসি সৈয়দ আল মামুন বলেছেন, আমরা লোকমুখে শুনেছি সেখানে অনৈতিক কার্য্যকলাপ হয় ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন