হোম জাতীয় ঝিকরগাছার বাঁকড়ার তামান্না সড়ক বন্ধ করে দেয়ার পাঁয়তারা

ঝিকরগাছার বাঁকড়ার তামান্না সড়ক বন্ধ করে দেয়ার পাঁয়তারা

কর্তৃক
০ মন্তব্য 80 ভিউজ

মোঃ তাজমুল হোসেন,ঝিকরগাছা(যশোর)

যশোরের ঝিকরগাছা উপজেলার বাঁকড়া বাজারের প্রতিবন্ধী তামান্না সড়ক বন্ধ করে দেয়ার পাঁয়তারা চলছে বলে অভিযোগ উঠেছে।

এ ব্যাপারে বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রে ভুক্তভোগী পরিবারগুলো গণস্বাক্ষর দিয়ে লিখিত অভিযোগ করেছেন।লিখিত অভিযোগে জানা যায়, বাঁকড়া বাজারের এমআর এডাস স্কুলের পুর্ব পাশ দিয়ে একটি মাটির রাস্তা রয়েছে।
যার বয়স প্রায় একশ বছর। এই রাস্তা দিয়ে ৩০ টি পরিবারের মানুষ ও পাশে অবস্থিত আজমাইন এডাস স্কুলের শিশুরা নিয়মিত যাতায়াত করে। এছাড়া বাঁকড়া দুই হাত ও এক পা বিহীন মেধাবী শিক্ষার্থী তামান্না নূরার বাড়িতে যাওয়ার একটি মাত্র পথ এটা।
যে কারণে এই রাস্তারটি তামান্না সড়ক হিসেবে পাকাকরণের কার্যক্রম চলছে বলেও স্থানীয়রা জানান। এছাড়া এই রাস্তা দেয়ার নাম করে জায়গার মালিক রবিউল ইসলাম পাশের জমির মালিকদের নিকট থেকে বিভিন্ন সুবিধা আদায় করেছেন।
এখন রবিউল ইসলাম তার অঙ্গীকারের করা কথা ভুলে গিয়ে রাস্তাটি বন্ধ করে দেয়ার পাঁয়তারা করছে। বৃহস্পতিবার রবিউল ইসলাম তার জমির শেষ প্রান্তে পাঁচিল দেয়ার চেষ্টা করলে ভুক্তভোগী পরিবারগুলো সেটি ভেঙে দিয়েছেন এবং ভবিষ্যাতে যাতে পাঁচিল দিয়ে রাস্তাটি বন্ধ করতে না পারে, তার জন্যে বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রে ভুক্তভোগী পরিবারগুলো গণস্বাক্ষর দিয়ে একটি লিখিত অভিযোগ করেছেন।

এ ব্যাপারে বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই হাফিজুর রহমান জানান, ঘটনাস্থলে এখনও যাওয়া হয়নি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন