হোম অন্যান্যসারাদেশ ঝিকরগাছা উপজেলা যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী পালন

তাজমুল, ঝিকরগাছা :

স্বাধীন বাংলার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী পালন উপলক্ষে ঝিকরগাছা আওয়ামী যুবলীগের যুগ্নআহবায়ক ছেলিমুল হক সালাম এর নেতৃত্বে উপজেলা যুবলীগের নেতাকর্মীদের নিয়ে সকাল ৮ টার সময় বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ শেষে আলোচনা, দোয়া অনুষ্ঠান এবং গরীব ও অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

এসময় যুগ্নআহবায়ক ছেলিমুল হক সালাম ১৯৭৫ সালের ১৫ আগস্ট বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ঘাতকের বুলেটে নিহত সকল শহীদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন।

জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে বাঙালি জাতি গভীর শ্রদ্ধার সাথে পালন করে দিনটি। তবে এবার বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর কারণে সামাজিক দূরত্ব নিশ্চিতপূর্বক স্বাস্থ্যবিধি অনুসরণ করে জাতীয় শোক দিবসের কর্মসূচি পালন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য তাজউদ্দীন আহমদ, ঝিকরগাছা উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ যশোর জেলা শাখার যুগ্নআহবায়ক শাওন রেজা খোকা, সদর ইউনিয়ন যুবলীগের আহবায়ক শাহিন কবির, পৌর যুবলীগের যুগ্নআহবায়ক আলিমুল মৃধা, পানিসারা ইউনিয়ন যুবলীগের আহবায়ক জাকিরুল ইসলাম পিকুল, গদখালি ইউনিয়ন যুবলীগের আহবায়ক লিন্টু বিশ্বাস, গদখালি ইউনিয়ন যুবলীগের যুগ্নআহবায়ক আলমগীর হোসেন, মাহাবুর হোসেন, নাভারন ইউনিয়ন যুবলীগের যুগ্নআহবায়ক মোঃ উজ্জ্বল হোসেন, হাজিরবাগ ইউনিয়ন যুবলীগ নেতা জাকির হোসেন, বাঁকড়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক ফারুক হোসেন, যুগ্নআহবায়ক মনিরুজ্জামান খান পলাশ ও যুগ্নআহবায়ক সর্দার কবির, শংকরপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক নুরুল হক গাজী আলমগীর হোসেন, তারেক,নয়ন খান সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত যুবলীগের নেতৃবৃন্দ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন