হোম বরিশালঝালকাঠি ঝালকাঠির রাজাপুরে জাতীয় যুব উন্নয়ন দিবস উদযাপন

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুরে “স্মার্ট যুব, সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” স্লোগানকে ধারণ করে জাতীয় যুব দিবস ২০২৩ উদযাপন করা হয়েছে। ১ লা নভেম্বর বুধবার সকাল ১০ টা ৩০ মিনিট থেকে এ উপলক্ষে বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়।

যুব উন্নয়ন অধিদপ্তর রাজাপুর উপজেলা শাখা ও রাজাপুর উপজেলা প্রশাসনের আয়োজনে একটি যুব র‍্যালী উপজেলা পরিষদ চত্ত্বর থেকে বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়। আলোচনা সভা শেষে যুব ঋনের চেক, প্রশিক্ষনার্থীদের যাতায়াত ভাতা প্রদান ও যুবদের নিয়ে বিভিন্ন খেলাধুলার আয়োজন করে।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা ইয়াসমিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ জিয়া হায়দার খান লিটন, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু।

সৈয়দ হোসাইন আহমেদ এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য প্রদান করেন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ দীনেশ চন্দ্র মজুমদার, রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ফারহান তানভির তানু, মঠবাড়ি ইউনিয়ন চেয়ারম্যান মোঃ শাহ জালাল হাওলাদার, রাজাপুর সদর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মোঃ রিয়াজ আহমেদ মাতুব্বর, ভরসা প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার সভাপতি আলমগীর শরীফ, রাজাপুর যুব ক্লাব ও পাঠাগারের সভাপতি মনিরুজ্জামান রেজওয়ান, সংগঠক সৈয়দ আল আমিন, কবি জীবনানন্দ দাশ ক্লাবের সভাপতি মোঃ রিগান হোসেন, জয়ীতা হেলেনা বেগম, প্রশিক্ষনার্থীদের মধ্য থেকে উম্মে আসমা সুখী। আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন যুব উন্নয়ন অফিসার সঞ্জীব মজুমদার।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন