হোম রাজনীতি জীবনের শেষ নির্বাচনে এমপি হতে ভোট প্রার্থনায় লাঙ্গলের দিদার

রাজনীতি ডেস্ক:

সাতক্ষীরার তালায় দিনব্যাপী নির্বাচনী প্রচারণা চালিয়েছেন জাতীয় পার্টির প্রার্থী সাবেক মন্ত্রী সৈয়দ দিদার বখত।

সাতক্ষীরার তালায় খলিলনগর ইউনিয়নের প্রতিটি বাজারে, ওয়ার্ডে নির্বাচনী গণসংযোগ ও পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রার্থী সাবেক মন্ত্রী সৈয়দ দিদার বখত। তিনি লাঙ্গল প্রতীককে বিজয়ী করার লক্ষ্যে ভোটারদের দ্বারে দ্বারে ব্যস্ত সময় পার করছেন।

দিদার বখত তরুণ প্রজন্মের ভোটারসহ সবাইকে অধিকার, সুশাসন ও উন্নয়ন প্রতিষ্ঠাসহ মানুষের হয়রানি বন্ধে তার জীবনের শেষ নির্বাচনে তাকে এমপি হিসেবে নির্বাচিত করার জন্য আহ্বান জানান।

এসময় তিনি খলিলনগর বাজার, গঙ্গারামপুর বাজার, গোনালী বাজার, আখড়াখোলা বাজার, পাঁচরাস্তা মোড়, মাছিয়ারা তেঁতুলতলা মাদ্রাসা চত্বর, মাছিয়ারা কদমতলা মোড়, রায়পুর বাজার, উত্তর নলতা নতুন বাজারসহ গোটা খলিলনগর ইউনিয়নে গণসংযোগ ও পথসভা শেষে তালা ব্রিজ মোড় চত্বরে পথসভায় বক্তব্য রাখেন।

এসময় তার সঙ্গে ছিলেন, তালা উপজেলা জাতীয় পার্টি ও তালা প্রেসক্লাব সভাপতি সাংবাদিক এস.এম নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ জলিল আহমেদ, শেখ হাবিবুর রহমান হাবিব, বিএম বাবলুর রহমান, খলিলনগর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মো. সিরাজুল ইসলাম গাজী, সাধারণ সম্পাদক এস.এম জাহাঙ্গীর হাসান, সাংগঠনিক সম্পাদক মো. রহুল আমিন শেখ প্রমুখ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন