হোম বিনোদন জায়েদ খান বললেন, ‘আমি বাংলাদেশের সালমান খান’

বিনোদন ডেস্ক:

নানা কর্মকাণ্ডে সবসময় আলোচনায় থাকেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়ক জায়েদ খান। সম্প্রতি বিভিন্ন অনুষ্ঠানে ‘ডিগবাজি’ দিয়েও ভাইরাল হয়েছেন তিনি।

সম্প্রতি গণমাধ্যেমে দেয়া এক সাক্ষাৎকারে অভিনেতা বলেন, ফিল্ম ইন্ডাস্ট্রির সকলেই বিবাহিত, একমাত্র আমি ব্যাচেলর। আমি গর্ববোধ করি, সবাই আমাকে বাংলাদেশের সালমান খান বলেন।

বরিশালের মেয়ে বিয়ে করবেন কিনা এমন প্রশ্নে এই নায়ক বলেন, ‘বরিশালের মেয়েরা অনেক সুন্দরী। বিয়ে করলেই তো আমার স্ট্যান্ডার্ড পড়ে যাবে। কয়েকদিন পরেই করি।’

গত ২২ ডিসেম্বর (শুক্রবার) বিকেলে অশ্বিনী কুমার হলে ‘তোমার চোখে বাংলাদেশ’ নামে একটি ফটোগ্রাফি প্রতিযোগিতা অনুষ্ঠানে উপস্থিত হয়ে একথা বলেন তিনি। এ সময় জায়েদের সাথে ছিলেন চিত্রনায়িকা শখ, মৌসুমি হামিদ ও আঁচল।

উল্লেখ্য, জায়েদ খান ২০০৮ সালে ‘ভালবাসা ভালবাসা’ চলচ্চিত্রের মধ্যদিয়ে ঢালিউডে তার কর্মজীবন শুরু করেন। চলচ্চিত্রটি পরিচালনা করেন মহম্মদ হান্‌নান। এ সিনেমায় তার সঙ্গে অভিনয় করেন রিয়াজ ও শাবনূর। পরে ২০০৯ সালে মনতাজুর রহমান আকবরের ‘কাজের মানুষ’ ও মোস্তাফিজুর রহমান মানিকের ‘মন ছুঁয়েছে মন’ চলচ্চিত্রে অভিনয় করেন। ২০১০ সালে মুক্তি পায় তার অভিনীত এফ আই মানিক পরিচালিত ‘আমার স্বপ্ন আমার সংসার’ এবং মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘মায়ের চোখ’ ও ‘রিকশাওয়ালার ছেলে’।

এ অভিনেতার উল্লেখযোগ্য সিনেমাগুলোর মধ্যে রয়েছে: প্রতিশোধের আগুন, অন্তর জ্বালা, নগর মাস্তান, ভালোবাসা সীমাহীন, প্রেম করবো তোমার সাথে, দাবাং প্রভৃতি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন