হোম জাতীয় ‘জাল ভোট পড়লেই কেন্দ্রের দায়িত্বপ্রাপ্তরা সাসপেন্ড’

জাতীয় ডেস্ক:

জাল ভোট পড়লেই প্রিসাইডিং কর্মকর্তারাসহ ওই টিমকে তাৎক্ষণিক সাসপেন্ড করা হবে এবং পরে তাদের চাকরিচ্যুতসহ অন্য ব্যবস্থা গ্রহণ করা হবে বলে মন্তব্য করেছেন নির্বাচন কমিশনার আহসান হাবিব খান।

শনিবার (৩০ ডিসেম্বর) সকালে যশোরের মনিরামপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, কেন্দ্র থেকে বের হয়ে মানুষ যেন বলতে পারেন শান্তিপূর্ণভাবে ভোট দিয়েছি। কেউ জাল ভোট দিতে পারবে না। কোনো ব্যক্তি যেন বলতে না পারেন আমার ভোট আগেই দেওয়া হয়ে গেছে। যদি এমন হয় নির্বাচন সাংবাদিকরা প্রচার করবেন। এ জাতীয় ঘটনা ঘটলে প্রিসাইডিং কর্মকর্তারাসহ ওই টিমকে তাৎক্ষণিক সাসপেন্ড করা হবে।

মনিরামপুর উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেনের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মোহাম্মদ আবরাউল হাছান মজুমদার, পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ার্দার, বিভাগীয় নির্বাচন অফিসার হুমায়ুন কবীর। এ সময় মনিরামপুরের এসিল্যান্ড আলী হাসান, ওসি এবিএম হেদেী মাসুদ, নির্বাচন অফিসার আব্দুর রশিদসহ প্রশাসনের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন