হোম জাতীয় জামালপুরে বিএনপি-জামায়াতের ১০১ কর্মীর বিরুদ্ধে মামলা, গ্রেফতার ২

জাতীয় ডেস্ক:

জামালপুরের বকশীগঞ্জে নাশকতার অভিযোগে বিএনপি ও জামায়াতের দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় ৬৬ নেতা কর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৩৫ জনকে আসামি করে মামলা দায়ের করেছে পুলিশ।

শুক্রবার (২৬ আগস্ট) বকশীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মজিবর রহমান বাদী হয়ে বকশীগঞ্জ থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলাটি দায়ের করেন।

গ্রেফতাররা হলেন- বাট্টাজোড় ইউনিয়নের শাহাজল হকের ছেলে মোরশেদ আলী (৪৮) ও ধানুয়া কামালপুর নয়াপাড়া গ্রামের নাইবুল্লাহ শেখের ছেলে ইউসুফ আলী (৩৮)।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাতে পৌর এলাকা ও বিভিন্ন ইউনিয়নের বিএনপি-জামায়াতের কর্মীরা পৌর এলাকার মালিরচর নয়াপাড়া গ্রামে একটি ভাঙারী দোকানের সামনে সরকারকে বিব্রতকর পরিস্থিতিতে ফেলতে ও জনমনে আতঙ্ক সৃষ্টির লক্ষ্যে ককটেলসহ দেশীয় অস্ত্র নিয়ে নাশকতা কর্মকাণ্ড করার পরিকল্পনা করছিলেন।

গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পুলিশ সেখানে উপস্থিত হলে নাশকতাকারীরা দ্রুত পালিয়ে যায়। এসময় পুলিশ তল্লাশি মোরশেদ আলী ইউসুফ আলী নামে দুজনকে গ্রেফতার করে।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. সোহেল রানা জানান, গ্রেফতারদের জামালপুর কোর্টে পাঠানো হয়েছে। একই সঙ্গে মামলার অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন