হোম অন্যান্যসারাদেশ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জন্মশতবর্ষ উপলক্ষে সাতক্ষীরায় বনজ ও ফলজবৃক্ষ বিতরণ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জন্মশতবর্ষ উপলক্ষে সাতক্ষীরায় বনজ ও ফলজবৃক্ষ বিতরণ

কর্তৃক
০ মন্তব্য 113 ভিউজ

নিজস্ব প্রতিনিধি :
স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জন্মশতবর্ষ উপলক্ষে সাতক্ষীরায় ৫ শতাধিক বনজ ও ফলজ বৃক্ষ বিতরণ করা হয়েছে। জনতা ব্যাংক সাতক্ষীরার আগরদাঁড়ি শাখার আয়োজনে মঙ্গলবার সকালে স্থানীয় ইউনিয়ন পরিষদ চত্ত¡রে সামাজিক দুরত্ব বজায় রেখে উক্ত বৃক্ষ বিতরণ করা হয়।

ব্যংকটির সহকারী ব্যবস্থাপক কারিমুছ শাহাদাতের সভাপতিত্বে ও ব্যবস্থাপক শাহিনুর রহমানের সঞ্চালনায় বৃক্ষ বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জনতা সাতক্ষীরা শাখার সহকারী মহাব্যবস্থাপক (এরিয়া প্রধান) জাকির হোসেন। এ সময় সেখানে আরো বক্তব্য রাখেন, ৫ নং শিবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল মজিদ, ১০ নং আগড়দাঁড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মজনুর রহমান মালি, জনতা ব্যাংক সাতক্ষীরা এরিয়া অফিসের এসপিও শেখ বে-নজীর আহম্মেদ প্রমুখ।
এসময় স্থানীয় স্কুল-কলেজের শিক্ষার্থী ও স্থানীয় জনগণের মাঝে ৫ শতাধিক বৃক্ষ বিতরণ করা হয়। বৃক্ষ বিতরন শেষে আলোচকরা বঙ্গবন্ধুর জীবনাদর্শ ও পরিবেশে গাছের গুরুত্ব তুলে ধরেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন