হোম অন্যান্যসারাদেশ জমি আত্মসাৎ এর জন্য কালীগঞ্জে মানসিক ভারসাম্যহীন চাচাকে কুপিয়ে জখমের ঘটনায় ভাইপো আটক

নিজস্ব প্রতিনিধি :

হাফিজুর রহমান কালীগঞ্জ থেকে: জমি আত্মসাৎ এর ঘটনাকে কেন্দ্র করে মানসিক ভারসাম্যহীন আপন ছোট চাচাকে ঘরে আটকে রেখে উপযুপুরী কুপিয়ে হত্যা চেষ্টা মামলায় মেহেদী হাসান ওরফে রোমান নামে ১ ভাইপোকে আটক করেছে পুলিশ। সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের বন্ধ কাটি গ্রামে গত শুক্রবার (৩ ফেব্রুয়ারি) রাত ৮টার সময় এ ঘটনা ঘটে। আটকৃত মেহেদী হাসান ওরফে রোমান (২৫) উপজেলার বন্দকাটি গ্রামের মৃত মোয়াজ্জিন মোড়লের পুত্র।

উক্ত ঘটনায় হাসপাতালে ভর্তি গুরুতর আহত মানসিক ভারসাম্যহীন মোশারফ মোড়লের ভগ্নিপতি কালিকাপুর গ্রামের গ্রাম্য ডাক্তার অলিউল্লাহ বাদী হয়ে শনিবার থানায়১ টি হত্যা চেষ্টা মামলা দায়ের করেছে। থানা সূত্রে এবং বন্ধ কাঠি গ্রামের গ্রাম্য পুলিশ নুর ইসলাম, ইউপি সদস্য খলিল সরদার, লাইলী পারভীন সহ একাধিক ব্যক্তি সাংবাদিকদের জানান বনদ কাটি গ্রামের মৃত মনসুর আলী মোয়াজ্জিন মোড়ল এবং মোশারফ মোড়ল নামে ২পুত্র এবং ৪ কন্যা রেখে মারা যায়।

বাবার মৃত্যুর আগে ভূমি খোর মোয়াজ্জিন মোড়ল বাবার নিকট থেকে সব সম্পত্তি লিখে নিয়ে আত্মসাৎ করে। বাবার রেখে যাওয়া ছোট পুত্র মোশারফ মোড়লের নামে ৮৫ বিঘা সম্পত্তি বড় ভাই মোয়াজ্জেম মোড়ল এবং তার পুত্র মেহেদী হাসান রোমান, রাসিক মোড়ল কৌশলে লিখে নেয়। বিষয়টি জানাজানি হওয়ার পরে শুক্রবার রাত আনুমানিক৮টার সময় পূর্ব পরিকল্পিতভাবে মানসিক ভারসাম্যহীন চাচা মোশারফ কে একটি ঘরে আটকে রেখে মেহেদী হাসান রোমান তার ভাই রাসিক মোড়ল তার মা নাসরিন নাহার, রাইসুল গাজী, ইতি পারভিন মিলে বেধড়ক কুপিয়ে রক্তাক্ত জখম করে। ওই সময় গ্রামবাসীর খবরে স্থানীয় গ্রাম্য পুলিশ নুর ইসলাম, ইউপি সদস্য খলিল সরদার, লাইলী পারভিন সহ গ্রামবাসী রক্তাক্ত আহত অবস্থায় মোশারফকে উদ্ধার করে কালিগঞ্জ হাসপাতালে ভর্তি করে এবং ঘটনাস্থল থেকে মেহেদী হাসান রোমানকে আটক করে পুলিশের সোপাদ্ করে। ঘটনার সত্যতা স্বীকার করে থানার অফিসার্স ইনচার্জ মামুন রহমান সাংবাদিকদের জানান উক্ত ঘটনায় মামলা নিয়ে ১জনকে আটক করা হয়েছে বাকি আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।ন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন