হোম অন্যান্যসারাদেশ ছয়সূতীতে আলহাজ্ব মোঃ মুছা মিয়ার (সি.আই.পি) আশু রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

মোহাম্মদ আরীফুল ইসলাম, কিশোরগঞ্জ প্রতিনিধি :

কুলিয়ারচরের প্রাণ পুরুষ, উন্নয়নের রুপকার, কুলিয়ারচর গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মুছা মিয়ার (সি.আই.পি) আশু রোগমুক্তি কামনায় আজ ৯ জুন বুধবার বাদ আছর ছয়সূতী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দোয়া মাহফিলে আলহাজ্ব মোঃ মুছা মিয়ার (সি.আই.পি) আশু রোগমুক্তি কামনায় বিভিন্ন গ্রাম থেকে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এসে জড়ো হতে থাকে দলীয় নেতা- কর্মী সহ মুছা মিয়ার ভক্তরা। বাদ আছর তার আশু রোগ মুক্তি কামনায় এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে অনান্যদের মাঝে উপস্থিত ছিলেন, ছয়সূতী ইউনিয়নের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এনামুল হক, ছয়সূতী ইউ.পি চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ, কুলিয়ারচর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মীর মোঃ মিছবাহুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হীরা মিয়া সরকার, সাবেক ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান (জসিম), কুলিয়ারচর ডিগ্রি কলেজের সাবেক ভিপি ময়েজ উদ্দিন আহমেদ, চেয়ারম্যান পদপ্রার্থী আমরুল হাসান, সমাজ সেবক জামিল খান, সমাজ সেবক ইমরুল হাসান, মোঃ জামাল উদ্দিন খান (উপঃ সহকারী প্রাণি সম্পদ কর্মকর্তা) সহ ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ড থেকে আগত আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা- কর্মীরা দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন। দোয়া পরিচালনা করেন, ছয়সূতী কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাোঃ হানিফ উদ্দিন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন