হোম জাতীয় চোখের সামনে পদ্মায় ভেসে গেল দুই শিশু

জাতীয় ডেস্ক:

রাজশাহীতে বিয়ের অনুষ্ঠানে গিয়ে নদীতে ডুবে নিখোঁজ রয়েছে দুই শিশু।

প্রতক্ষ্যদর্শীদের তথ্যমতে, কনের গোসলের পানি আনতে যান বিয়ে বাড়ির লোকজন। সবাই ফিরলেও শিশুরা থেকে যায় নদী পাড়ে। পরে ৫ শিশু একসঙ্গে পানিতে নামলে দুজন নিখোঁজ হয়। ফায়ার সার্ভিস জানিয়েছে, নদীতে স্রোত থাকায় ব্যাহত হচ্ছে উদ্ধার কাজ।

শুক্রবার (২১ জুলাই) দুপুরে বিয়ে বাড়ি গিয়ে দেখা যায়, বিয়ের পিঁড়িতে বসে আনন্দের বদলে কান্নায় ভেঙে পড়েছেন কনে। কারণ পানিতে ডুবে নিখোঁজ তার ফুপাতো ভাই সিয়াম ও চাচাতো ভাই সাজিম। এদিকে দুই শিশু সন্তান হারানোর আর্তনাদে বিয়ে বাড়ির আনন্দ পরিণত হয় বিষাদে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার বেলা এগারটায় বিয়ের কনের গোসলের পানি আনতে বাড়ির কাছের পদ্মা নদীতে যান স্বজনরা। তারা পানি নিয়ে ফিরলেও নদী পাড়ে থেকে যায় বারো বছর বয়সী সিয়াম ও এগারো বছর বয়সী সাজিম। পরে আরও ৩ শিশুসহ পাঁচ জন নামে গোসলে। হঠাৎই সাঁতার না জানা সিয়াম পানির তোড়ে ভেসে গেলে সাজিম তাকে বাঁচাতে গিয়ে দুজনই নিখোঁজ হয়। খবর পেয়ে উদ্ধার তৎপরতা শুরু করে ফায়ার সার্ভিস কর্মীরা।

রাজশাহী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার একেএম লতিফুল বারী জানান, বর্ষায় পদ্মা ফুলে ফেঁপে ওঠায় এবং তীব্র স্রোত থাকায় উদ্ধার কাজ ব্যাহত হচ্ছে।

সিয়াম স্থানীয় দাঁশমারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর এবং সাজিম পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন