হোম অন্যান্যসারাদেশ চুকনগরে মাছ নিয়ে টাকা না দেয়ার অভিযোগ মৎস্য আড়ৎ মালিকের বিরুদ্ধে

চুকনগরে মাছ নিয়ে টাকা না দেয়ার অভিযোগ মৎস্য আড়ৎ মালিকের বিরুদ্ধে

কর্তৃক Editor
০ মন্তব্য 69 ভিউজ

খুলনা অফিস:

চুকনগরে এক মৎস্য ঘের ব্যবসায়ীর কাছ থেকে মাছ নিয়ে এক আড়ৎ ব্যবসায়ীর বিরুদ্ধে টাকা না দেয়ার অভিযোগ পাওয়া গেছে। দীর্ঘ ৩বছরের মধ্যে একাধিকবার টাকা দেয়ার ওয়াদা করলেও আদৌও কোন টাকা না দেয়ায় নিরুপায় হয়ে ভুক্তভোগী ব্যক্তি গাজী ইয়াসিন মৎস্য আড়টের সভাপতি সম্পাদক বরাবর একটি লিখিত অভিযোগ করেছে।

প্রাপ্ত অভিযোগ সূত্রে জানা যায়, কেশবপুর উপজেলার চুয়াডাঙ্গা গ্রামের মোঃ সরোয়ার সরদারের পুত্র আবুল কালাম আজাদ চুকনগর গাজী ইয়াসিন মৎস্য আড়টের মেসার্স চুকনগর ফিস্ নামে পরিতোষ ঘোষের আড়টে দীর্ঘদিন ধরে নিয়মিত তার ঘেরের মাছ বিক্রয় করে আসছে। তাদের লেনদেনের মাধ্যমে পরিতোষ ঘোষের আড়টে ৩লক্ষ ৭৩হাজার ১শত টাকা অনাদায়ী রয়ে যায়। কিন্তু উক্ত টাকা আদায়ের জন্য তার কাছে একাধিকবার গেলেও তিনি একের পর ওয়াদা করে টাকা ফেরত না দেয়ার নানা টালবাহানা করতে থাকে।

নিরুপায় হয়ে তিনি গাজী ইয়াসিন মৎস্য আড়টের সভাপতি সম্পাদক বরাবর একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে গত ১৫আগষ্ট আড়ৎ কর্তৃপক্ষ বাদী বিবাদী উভয় পক্ষকে হাজির হওয়ার কথা বললেও বিবাদী হাজির হয়নি। এব্যাপারে আড়ৎ কমিটির সভাপতি মুজিবুর রহমান বলেন, পরিতোষ নরনিয়া গ্রামের হাবিবুর রহমানের কাছে এক লক্ষ টাকা দিয়ে বলেছে আর টাকা দিতে পারবে না। হাবিবুর রহমান বলেন, আমার কাছে ১লক্ষ টাকা দেয়া হয়েছে। কিন্তু কালাম পাবে প্রায় ৪লক্ষ টাকা। সে ১লক্ষ টাকায় সমাধান করতে চায় না। কমিটির সাধারণ সম্পাদক এম এ সালাম ও ব্যবসায়ী আনিচুর রহমান বলেন, পরিতোষের কাছে কালাম টাকা পাবে এবং পরিতোষকে অবশ্যই টাকা দিতে হবে। কারণ একজনের জন্য পুরো আড়ৎ কলংকিত হতে দেব না। পরিতোষ ঘোষ বলেন,আমি সভাপতি মুজিবুর রহমানের কাছে ১লক্ষ টাকা দিয়েছি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন