হোম রাজনীতি চিকিৎসার জন্য আবারও সিঙ্গাপুর নেয়া হচ্ছে খন্দকার মোশাররফকে

চিকিৎসার জন্য আবারও সিঙ্গাপুর নেয়া হচ্ছে খন্দকার মোশাররফকে

কর্তৃক Editor
০ মন্তব্য 84 ভিউজ

রাজনীতি ডেস্ক:

উন্নত চিকিৎসার জন্য বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনকে আবারও রোববার (২১ জানুয়ারি) রাতে সিঙ্গাপুর নেয়া হবে।

শনিবার (১৯ জানুয়ারি) রাতে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান সময় সংবাদকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, রোববার রাত সাড়ে ১১টার সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে উন্নত চিকিৎসার জন্য আবারও তাকে সেখানে নিয়ে যাওয়া হবে। দেশবাসীসহ সবার কাছে দোয়া চেয়েছে তার পরিবার।

এর আগে তার ছেলে খন্দকার মারুফ হোসেন বলেন, এভারকেয়ার হাসপাতালে ভর্তি করার পরে ভেবেছিলাম বাবা সুস্থ হয়ে উঠবেন, কিন্তু তেমন কোনো লক্ষণ নেই। এ কারণে বাবাকে ফের সিঙ্গাপুর নেয়ার প্রস্তুতি নিচ্ছি।

গত বছরের ১৭ জুন পদযাত্রায় অংশ নিয়ে অসুস্থ হয়ে পড়েন বিএনপির এ জ্যেষ্ঠ নেতা। ওইদিন রাতে শারীরিক অবস্থা বেশি খারাপ হলে তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। ২৪ জুন তাকে হাসপাতাল থেকে বাসায় নেয়া হয়।

কিন্তু পুরোপুরি সুস্থ না হওয়ায় ২৭ জুন তাকে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেয়া হয়। সিঙ্গাপুরে দুই মাস ১০ দিন চিকিৎসা শেষে গত ৫ সেপ্টেম্বর ঢাকায় ফেরেন তিনি। এরপর ৫ ডিসেম্বর তাকে আবারও রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

প্রসঙ্গত: গত ১৭ জুন বিএনপির দলীয় পদযাত্রায় অংশ নিয়ে অসুস্থ হয়ে পড়লে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন খন্দকার মোশাররফ। সেখানে চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য ২৭ জুন সিঙ্গাপুর যান তিনি। সিঙ্গাপুরের ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। হাসপাতালের নিউরোলজি বিভাগের সিনিয়র কনসালটেন্ট অধ্যাপক ইউ শেন শাই তখন জানান, খন্দকার মোশাররফ হোসেনের ব্রেনের বহির্ভাগে একটি ‘স্ফেনয়েড উইং মেনিনজিওমা’ টিউমার রয়েছে। টানা দুই মাস চিকিৎসা শেষে ৫ সেপ্টেম্বর দেশে ফেরেন খন্দকার মোশাররফ হোসেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন