হোম অন্যান্যলিড নিউজ চট্টগ্রামে ৭০ টাকার ইনজেকশন ২৫শ টাকায় কিনতে বাধ্য করায় র‌্যাবের হাতে ডাক্তার আটক

চট্টগ্রামে ৭০ টাকার ইনজেকশন ২৫শ টাকায় কিনতে বাধ্য করায় র‌্যাবের হাতে ডাক্তার আটক

কর্তৃক
০ মন্তব্য 83 ভিউজ

অনলাইন ডেস্ক :

রোগীদের নিজের কাছ থেকে অস্বাভাবিক বাড়তি দামে ইনজেকশন কিনতে বাধ্য করার অভিযোগে চট্টগ্রামে ডা. রবিউল আউয়াল নামে
এক চিকিৎসককে গ্রেফতার করেছে র‌্যাব। ওই চিকিৎসক রোগীকে ৭০ টাকার ইনজেকশন আড়াই হাজার টাকায় কিনতে বাধ্য করার প্রমাণ র‌্যাব পেয়েছে বলে জানিয়েছে।

গভীর রাতে চট্টগ্রাম নগরীর ইপিজেড মোড়ে সেইফল্যান্ড ডায়াগনস্টিক এন্ড রিচার্স সেন্টারে ওই ডাক্তারের চেম্বার অভিযান চালায় র‌্যাব। এসময় সেখান থেকে বিক্রির জন্য রাখা ৭৯ টি বিভিন্ন রোগের ইনজেকশন জব্দ করা হয়েছে।

। র‌্যাবের চট্টগ্রাম জোনের সহকারি পরিচালক এএসপি কাজী মোহাম্মদ তারেক আজিজ জানান, রবিউল বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করেন। প্রাইভেট প্র্যাকটিসের পাশাপাশি তিনি চট্টগ্রাম বন্দর হাসপাতালের অধীনে আউটসোর্সিংয়ের ভিত্তিতে নিয়োগ পেয়ে ‘চট্টগ্রাম বন্দর শ্রমিক সেবাকেন্দ্রে’ কর্মরত আছেন।

র‌্যাব জানায়, রবিউল নিজের কাছ থেকে অস্বাভাবিক বাড়তি দামে তিনি ওষুধ কিনতে বাধ্য করেন বলে অভিযোগ পেয়ে আমরা তার চেম্বারে অভিযান চালাই। সেখানে একজন রোগীকে তার কাছ থেকে আড়াই হাজার টাকা দামে একটি ইনজেকশন কিনতে দেখি।

বাজারমূল্য যাচাই করে দেখি, এর দাম মাত্র ৭০ টাকা।’এএসপি তারেক আজিজ বলেন, ‘আমরা বাড়তি দাম নেওয়ার কারণ জানতে চাইলে তিনি আমাদের সঙ্গে দুর্ব্যবহার করেন। পরে আমরা তাকে গ্রেফতার করি। উনার বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।’

সম্পর্কিত পোস্ট

মতামত দিন