হোম অন্যান্যসারাদেশ চট্টগ্রাম থেকে প্রতারণার অভিযোগে ৩জনকে আটক করেছে যশোর পুলিশ

যশোর অফিস :

যৌন উত্তেজক ওষুধ বিক্রির নামে প্রতারণার অভিযোগে চট্টগ্রাম বায়োজিদ বোস্তামি এলাকা থেকে ৩জনকে আটক করেছে যশোর পুলিশ। গতকাল শনিবার বিকেলে তাদের আটক করা হয়। আজ দুপুর ১২টায় যশোর কোতোয়ালি থানা পুলিশ এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে।

আটককৃতরা হলো খাগড়াছড়ির মানিকছড়ি এলাকার শুকুর আলী (২৮), পাবনার সাঁথিয়ার নুরদহ এলাকার মহিউদ্দিন শেখ (২২) ও চট্টগ্রামের পতেঙ্গালী এলাকার শাকিল হোসেন (৫০)।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান জানান, গত কয়েকদিন ধরে অনলাইন প্রতারণার বেশ কয়েকটি অভিযোগ পেয়েছেন তারা। তদন্ত নেমে তারা প্রতারণার সাথে জড়িত একটি গ্রæপকে সনাক্ত করেন। এই গ্রæপটি যৌন উত্তেজক ওষুধসহ বিভিন্ন ধরনের সামগ্রী বিক্রির নামে প্রতারণা করে আসছিলো।

তারা গ্রাহকদের কাছ থেকে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে টাকা নিয়ে পণ্য সরবরাহ করত না। এরপর অভিযান চালিয়ে শনিবার বিকেলে চট্টগ্রামের বায়োজিদ বোস্তামী থানা এলাকা থেকে ৩জনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত ৩২টি মোবাইল ফোন, ২০টি সিম, তিনটি কম্পিউটারসহ বিভিন্ন জিনিস উদ্ধার করা হয়েছে।

তিনি আরো জানান, আটককৃতদের ব্যবহৃত ব্যাংক একাউন্টগুলো স্থগিত করার উদ্যোগ নেয়া হয়েছে। একইসাথে জড়িত অন্যদের ধরতে অভিযান অব্যাহত আছে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান তিনি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন