হোম অন্যান্যসারাদেশ গৃহকর্মীর মৃত্যুকে কেন্দ্র করে বনশ্রীতে বাড়িতে আগুন

অনলাইন ডেস্ক:

রাজধানীর বনশ্রীতে ওপর থেকে পড়ে এক গৃহকর্মীর মৃত্যুকে কেন্দ্র করে স্থানীয়দের সঙ্গে পুলিশের সংঘাত হয়েছে। এ সময় স্থানীয়রা ওই বাড়ির নিচতলায় রাখা দুটি গাড়িতে আগুন দেয়।

পরিস্থিতি নিয়ন্ত্রণে গিয়ে আহত হয়েছেন রামপুরা থানার ওসি মশিউর রহমানসহ তিনজন পুলিশ সদস্য।

ওসি মশিউর রহমান বলেন, আসমা বেগম (৩৩) নামের এক গৃহকর্মীর মৃত্যুকে কেন্দ্র করে সকাল ৮টা থেকে বনশ্রী ই ব্লকের ৪ নাম্বার রোডের ৩২ নম্বর বাসার সামনে জড়ো হয় স্থানীয় লোকজন। তারা পুলিশকে লাশ উদ্ধারে বাধা দেয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়। একপর্যায়ে তারা বাড়িটির নিচ তলায় রাখা দুটি গাড়িতে আগুন দেয়। এ সময় পুলিশের সঙ্গে তাদের সংঘর্ষ বেঁধে যায়। এতে তিনিসহ তিনজন পুলিশ সদস্য আহত হন।

ওসি বলেন, বাড়ির মালিক সাবেক ট্যাক্স কমিশনার দেলোয়ার হোসেন। তার ছেলে সুপ্রিম কোর্টের আইনজীবী মেহেদী হাসান সকাল আটটার পরে পুলিশকে ফোন করে গৃহকর্মীর ওপর থেকে পড়ে যাওয়ার খবর জানান। এই গৃহকর্মী দেলোয়ার হোসেনের মেয়ে কানিজ ফাতেমার মিরপুরের বাসায় থাকতেন। কানিজ ফাতেমা তিন দিন আগে গৃহকর্মীকে সঙ্গে নিয়ে বাবার বাড়িতে বেড়াতে আসেন। সকাল আটটার দিকে ফোন পেয়ে পুলিশের একটি দল সেখানে যায়। আগে থেকেই কিছু লোক সেখানে জড়ো হয়েছিলেন, যারা বলছিলেন মেয়েটিকে মেরে ফেলা হয়েছে। খবর পেয়ে আমি নিজেও সেখানে যাই। লোকজন তখন শান্তই ছিল। আমি হেলমেট হাতে তাদের সঙ্গে কথা বলছিলাম এ সময়েই তারা ইট পাটকেল ছোড়া শুরু করলে আমিসহ তিনজন আহত হই‌।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন