হোম অন্যান্যসারাদেশ খুলনায় স্কুল ছাত্রী গুলিবিদ্ধ

খুলনায় স্কুল ছাত্রী গুলিবিদ্ধ

কর্তৃক
০ মন্তব্য 94 ভিউজ

খুলনা অফিস :

খুলনায় লামিয়া (১৩) নামে এক স্কুলছাত্রী গু‌লি‌বিদ্ধ হয়েছে। গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে নগরীর মিস্ত্রীপাড়া বাজার এলাকায় নিজ বাড়ির সামনে এ ঘটনা ঘটে। লামিয়া খুলনার সরকারি ইকবালনগর বালিকা বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ও মোঃ জামাল হোসেনের মেয়ে।

স্থানীয় এলাকাবাসী জানান, মিস্ত্রীপাড়া আরাফাত জামে মসজিদ এলাকার বা‌সিন্দা জামাল হোসেনের মেয়ে লামিয়া বেলা ১১টার দিকে বাসার গেটের সামনে দা‌ঁড়িয়ে ছি‌ল। এমন সময় বিপরীত পাশে ইউসুফ খাঁর বাড়ির দিক থেকে শর্টগানের একটি গু‌লি এসে লামিয়ার বাম পায়ের ওপরের অংশে বিদ্ধ হয়। এতে সে অজ্ঞান হয়ে পড়ে। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে খুলনা মে‌ডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের সার্জা‌রি বিভাগে ভর্তি করা হয়।

স্থানীয়রা আরও জানান, বাবু খান রোডের সংস্কারের কাজ পেয়েছেন মিস্ত্রীপাড়ার বাসিন্দা ইউসুফ আলী সরদার। তাকে কিছু দুষ্কৃতকারী এই কাজটি তাদের জিম্মায় ছেড়ে দেয়ার জন্য চাপ দিচ্ছে। তারা কাজটা কিনতে চায়। তারা ইউসুফ আলীর বাড়ির সামনে আসলে ইউসুফ আলী সরদার দুটি গুলি করেন। যার একটি গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে পাশের বাড়ির লামিয়ার পায় লাগে।

খুমেকের কর্তব‌্যরত চি‌কিৎসকরা বলেন, মেয়ে‌টির জীবনের ঝু‌কি না থাকলেও পায়ের বড় ধরনের ক্ষ‌তি হতে পারে। তার চিকিৎসা চলছে। এদিকে ঘটনাস্থল পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা পরিদর্শন করেছেন। খুলনা মহানগর পুলিশের এডিসি (মিডিয়া) কানাই লাল সরকার বলেন, ঘটনাটি শুনেছি। পুলিশ তদন্ত করছে। খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম বলেন, এ ঘটনায় এখনো কেউ আটক হয়নি। তদন্ত চলেছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন