হোম বিনোদন ক্ষমা চাইলেন রাভিনা

বিনোদন ডেস্ক:

নেটফ্লিক্সে তিন দিন হলো মুক্তি পেয়েছে জোয়া আখতারের ‘দ্য আর্চিজ’ সিনেমা। এ সিনেমায় অভিনয় করেছেন বলিউডের নামিদামি পরিবারের সন্তানরা। সিনেমা দেখার পর সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়া জানানোর পরই খবরের শিরোনাম হন বলিউড অভিনেত্রী রাভিনা ট্যান্ডন।

নেটদুনিয়ায় এ সিনেমা মুক্তির পরই স্টারকিডদের তুলোধুনা করছেন নেটিজেনরা। এমন বাজে অভিনয় যে অভিনয়ের ‘অ’ জানেন না তারা। শুধু তারকা সন্তান হওয়াতেই এত বড় ব্রেক পেয়েছেন তারা। সোশ্যাল মিডিয়ায় এমনই মন্তব্য ছড়িয়ে পড়েছে এখন।

বিভিন্ন সাইটে চলেছে অমিতাভ বচ্চনের নাতি অগস্তা নন্দা, শাহরুখ কন্যা সুহানা খান ও শ্রীদেবি-বনি কাপুরের মেয়ে খুশি কাপুরের অভিনয়ের সমালোচনা। আর এমনই এক সাইটে সম্প্রতি লাইক দিয়েছেন রাভিনা।

রাভিনার লাইক বাটন পড়াতে বলিউডের স্টার কিডদের সমালোচনা আরও বাড়তে শুরু করে। এমন পরিস্থিতিতে মুখ খুলেছেন রাভিনা।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন জানা গেছে, জেনে বুঝে ওই পোস্টে ‘লাইক’ দেননি রাভিনা। বিষয়টি ঘটেছে নেটওয়ার্কের ঝামেলার কারণে। তাই অনিচ্ছাকৃতভাবে ওই সমালোচনার পোস্টে লাইক পড়ে যায়।

রাভিনা আরও বলেন, টাচ বাটনের যুগে এমন ভুল হতেই পারে। আমি তো এই ব্যাপারটা খেয়ালও করিনি যে (ইনস্টাগ্রাম ফিড) স্কল করার সময় ওতে লাইক পড়েছে। তবে এ ভুলের জন্য আমি আন্তরিকভাবে ক্ষমা চাইছি।

এমন ভুলে কেউ কষ্ট পেলে তার কাছেও ক্ষমা চান অভিনেত্রী। এরপরই মিডিয়ার ওপর ক্ষোভ ঝেড়ে রাভিনা জানান, অকারণেই ছোট বিষয়টিকে বড় ইস্যুতে পরিণত করা হচ্ছে। যা অনুচিত।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন