হোম খুলনাযশোর কেশবপুরে রোগ যন্ত্রণা সইতে না পেরে এক বৃদ্ধার আত্মহত্যা

ভ্রাম্যমান প্রতিনিধি:

যশোরের কেশবপুরে রোগ যন্ত্রণা সইতে না পেরে জামেনা বেগম (৮০) নামের এক বৃদ্ধা নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শনিবার (১০ ডিসেম্বর) রাতে ঘটনাটি ঘটেছে উপজেলার হাড়িয়াঘোপ গ্রামে। সে ওই গ্রামের মৃত জয়নাল মোড়লের স্ত্রী। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার হাড়িয়াঘোপ গ্রামের মৃত জয়নাল মোড়লের স্ত্রী জামেনা বেগম (৮০) গত তিন বছর আগে পড়ে গিয়ে ডান পা ভেঙ্গে বিছানায় পড়ে আছে। এছাড়াও প্যারালাইস ও ব্রেনের সমস্যাসহ নানা রোগে ভুগছিলেন। পরিবারের লোকজন অনেক ডাক্তার-কবিরাজ দ্বারা চিকিৎসা করানোর পরেও তার রোগ ভাল হয়নি।

১০ ডিসেম্বর রাতে জামেনা বেগমের রোগ যন্ত্রনা বৃদ্ধি পেলে সহ্য করতে না পেরে পরিবারের সকলের অগোচরে বসতঘরের বারান্দার জানালার সাথে পুরনো চাদরের পাইড় পেঁচিয়ে আত্নহত্যা করে। পরিবারের লোকজন টের পেয়ে তাদের ডাক-চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে মৃত অবস্থায় তাকে নিচে নামিয়ে ফেলে এবং থানা পুলিশকে অবহিত করেন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ জহিরুল আলম বলেন, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় নিহতের মরদেহ পরিবারের লোকজনের নিকট হস্তান্তর করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন