হোম অন্যান্যসারাদেশ কেশবপুরে মহিলা সাংবাদিক কে হত্যা প্রচেষ্টা

স্টাফ রিপোর্টার কেশবপুর ( যশোর) :

যশোর থেকে প্রকাশিত সাপ্তাহিক স্মৃতি পত্রিকার কেশবপুর প্রতিনিধি বিথীকা মল্লিককে শুক্রবার রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হত্যা প্রচেষ্টার ঘটনা চলেছে। এলাকাবাসী তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করেছে।

খবর পেয়ে পুলিশ রাতেই হাসপাতাল পরিদর্শন করেছে আহত বিথী কা মল্লিকের স্বামী রামপ্রসাদ মল্লিক শনিবার সকালে কেশবপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে উল্লেখ করা হয়েছে যে উপজেলার সুফলা কাঠি ইউনিয়নের কালিচরণ পুর গ্রামের দুলাল মন্ডল ও প্রবেশ মন্ডল ও সাধনা নামে এক গৃহবধূ তুচ্ছ ঘটনায় বিথীকা মল্লিক কে বাড়িতে একাকী পেয়ে মারপিট ও গলায় ওড়না পেচিয়ে হত্যার চেষ্টা চালায় এ সময় তার আত্মচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসতে থাকলে তার গলার স্বর্ণের চেইন ও কানের দুল টেনে ছিড়ে নিয়ে যায় প্রতিবেশীরা তাকে আহত অবস্থায় শুক্রবার রাতে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করেছে।

খবর পেয়ে কেশবপুর থানার জরুরী দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এস আই অনিমেষ বিশ্বাস আহত বিথিকা মল্লিকের খোঁজখবর নেন। এস আই অনিমেষ বিশ্বাস অভিযোগ পেয়েছেন বলে জানিয়েছেন। সুফলাকাঠি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া মনি জানান, এ পরিবারটির উপর ওই এলাকার কয়েকজন স্বার্থ উদ্ধারে ব্যর্থ হয়ে এক অত্যাচার করে চলেছে তিনি এ ঘটনায় জড়িতদের শাস্তির দাবি করেছেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন