হোম অন্যান্যসারাদেশ কেশবপুরে বিদ্যুতের সট সাির্র্কটের আগুনে পুড়ে চার দোকান ভষ্মীভূত

স্টাফ রিপোর্টার, কেশবপুর (যশোর) :

বিদ্যুতের সটসার্কিট থেকে সৃষ্ট আগুনে যশোরের কেশবপুরের চৌরাস্তা মোড়ের চার দোকান পুড়ে ভষ্মীভূত হয়ে গেছে। এ সময় চার ব্যবসায়ীর নগদ টাকা, টালী খাতা, মালামাল পুড়ে প্রায় ৭ লাখ টাকার ক্ষতি সাধিত হয়।

এলাকাবাসি ও ফায়ার সার্ভিস অফিস জানায়, উপজেলার প্রতাপপুর চৌরাস্তা বাজারের ব্যবসায়ীরা প্রতিদিনের ন্যায় গত মঙ্গলবার রাত ১১ টার দিকে তাদের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি চলে যায়।

ভোররাত সাড়ে ৩ টার দিকে ওই বাজারের মঙ্গলকোট সরসকাটি সড়কের পাশে বিকট শব্দ হয়ে ব্যবসায়ী লিটনের মুদি দোকানে আগুন ধরে যায়। খবর পেয়ে উপজেলা ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালানোর আগেই ব্যবসায়ী লিটনের মুদি দোকান, ইন্দ্রজিতের স্যালুনের দোকান, হাবিবুর রহমানের ইলেক্ট্রনিক্সের দোকান ও হাবিবুর রহমানের সবজির দোকান আগুনে পুড়ে ভষ্মীভূত হয়ে যায়।

এতে চার ব্যবসায়ীর নগদ টাকা, মালামাল পুড়ে গিয়ে প্রায় ৭ লাখ টাকার ক্ষতি হয়। এ ব্যাপারে উপজেলা ফায়ার সার্ভিসের পরিদর্শক শংকর বিশ্বাস বলেন, বৈদ্যুতিক সট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হয়েছে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট পানি দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। সময়মত পৌঁছানোর ফলে আশপাশের আরো অনেক দোকান আগুনের হাত থেকে রক্ষা পেয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন