হোম অন্যান্যসারাদেশ কেশবপুরে প্রতিনিয়ত হয়রানির শারমিন থানায় অভিযোগ

কেশবপুরে প্রতিনিয়ত হয়রানির শারমিন থানায় অভিযোগ

কর্তৃক
০ মন্তব্য 131 ভিউজ

নিজস্ব প্রতিনিধি, কেশবপুর(যশোর) :
যশোরের কেশবপুরে একের পর এক হয়রানির শিকার শারমিন খাতুন মঙ্গলবার সাংবাদিকদের কাছে প্রতিনিয়ত হয়রানির ঘটনায় সাংবাদিকদের কাছে সহায়তা কামনা করেছেন। হয়রানিবর ঘঁনায় শারমিন খাতুন কেশবপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানান। ইতোমধ্যে বসত ঘরের মধ্যে খাটের উপর ও ঘরে থাকা আসবাব পত্রে দাহ্য পদার্থ ছিটিয়ে দিয়ে আগুন জালিয়ে দেয়ার ঘটনা ঘটেছে।

উপজেলার মাদারডাঙ্গা গ্রামের সাহেব আলী গাজীর মেয়ে শারমিন খাতুন (২৮) কেশবপুর থানায় একই গ্রামের জামাল মোড়লের দুই ছেলে আলী রেজা (৩৫) ও বাবুল মোড়ল (২৮) এর নামে লিখিত অভিযোগ করেছে। বিবাদীদ্বয়ের সাথে তার পিতার বিভিন্ন বিষয় নিয়ে পূর্ব শত্রæুতার জের ধরে তাদেরকে বিভিন্নভাবে অত্যাচার, নির্যাতন ও রাতের আঁধারে বসতবাড়িতে ও বসত ঘরের চালের উপর ইটপাটকেল ছুড়ে মেরে হয়রানি করে আসছে।

এমতাবস্থায় গত ৫ আগস্ট দিবাগত রাত অনুমান ১টার দিকে কে বা কাহারা শারমিন খাতুনের বাপের বাড়িতে এসে তাদের বসত ঘরের মধ্যে খাটের উপর ও ঘরে থাকা বিভিন্ন আসবাব পত্রে দাহ্য পদার্থ ছিটিয়ে দিয়ে আগুন জ্বালিয়ে দেয় বলে অভিযোগ। শারমিন অভিযোগে উল্লেখ করেিেছন যে, আগুণ জ্বলে ওাঠার পর টর্চ লাইটের আলোয় ২/৩ জন ব্যক্তিদের ঘরের পাশ হতে দৌড়ে পালিয়ে যেতে দেখেন। তার ডাকচিৎকারে বিবাদীদ্বয়সহ আশপাশের বাড়ির আরো অনেকে ছুটে এসে আগুন নিভিয়ে দেয়। এ ঘটনায় কেশবপুর থানায় অভিযোগ করলে পুলিশ ঘঁনা¯স্থল পরিদর্শন করেছে। তদন্তকারি কর্মকর্তা এস আই তাপস রায় জানান, তদন্ত করে আইনানুগ ব্যকবস্থা নেয়া হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন