হোম খুলনাযশোর কেশবপুরে তুচ্ছ ঘটনায় দায়ের কোপে মা-ছেলে গুরুতর জখম

কেশবপুরে তুচ্ছ ঘটনায় দায়ের কোপে মা-ছেলে গুরুতর জখম

কর্তৃক Editor
০ মন্তব্য 31 ভিউজ

স্টাফ রিপোর্টার, কেশবপুর (যশোর):

যশোরের কেশবপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দায়ের কোপে মা-ছেলে গুরুতর জখম হয়ে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। ঘটনাটি ঘটেছে গত বুধবার রাতে উপজেলার গৃধরনগর গ্রামে। এ ঘটনায় থানায় মামলা করার প্রস্তুতি চলছে।

জানা গেছে, উপজেলার সুফলাকাটি ইউনিয়নের গৃধরনগর গ্রামের শামীম হোসেন বাচ্চুর ছেলে জিয়াদ হোসেন (৯) ও প্রতিবেশি রফিকুল ইসলাম গাজীর ছেলে আল আমিন (৭) বুধবার বিকেলে খেলা করার সময় দুজনের মধ্যে ঝগড়া হয়। ওই রাতে আনিসুর রহমান সরদারের ছেলে শামীম হোসেন বাচ্চু (২৮) বাড়ির সামনে রাস্তায় একা বসে ছিল। উক্ত বাচ্চাদের ঝগড়াকে করে একই গ্রামের নুর মোহাম্মদ গাজীর ছেলে রফিকুল ইসলাম গাজী ও তরিকুল ইসলাম গাজী, রফিকুল ইসলামের স্ত্রী শান্তা খাতুন এবং তরিকুল ইসলাম গাজীর স্ত্রী রীমা খাতুনসহ আরো কয়েকজন হাতে ধারালো দা, লাঠি নিয়ে শামীম হোসেন বাচ্চুর ওপর অতর্কিত হামলা চালায়।

একপর্যায়ে তারা ধারালো দা দিয়ে হত্যা করার উদ্দেশ্যে মাথায় কুপিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে। এ সময় শামীম হোসেন বাচ্চুর চিৎকারে তার মা মোছাঃ রিজিয়া বেগম (৪৬) ছেলেকে উদ্ধার করতে আসলে প্রতিপক্ষরা তাকেও অতর্কিত ভাবে মারপিট করে। এমনকি তাকেও হত্যা করার উদ্দেশ্যে ধারালো দা দিয়ে মাথায় কুপিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে। তাদের ডাকচিৎকারে আনিসুর রহমান সরদারসহ এলাকার লোকজন ছুটে আসলে প্রতিপক্ষরা প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। এ সময় লোকজন মাটিতে লুটিয়ে পড়া মারাত্মক রক্তাক্ত জখম অবস্থায় শামীম হোসেন বাচ্চু ও তার মা রিজিয়া বেগমকে উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসার জন্য ভর্তি করে। আহতদের অবস্থা আশঙ্কা জনক বলে হাসপাতালের ডাক্তার জানান। আহত শামীম হোসেন বাচ্চুর পিতা আনিসুর রহমান সরদার থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন