হোম অন্যান্যসারাদেশ  কেশবপুরে গার্মেন্টসের দোকানে আগুন  লেগে ৬০ লক্ষাধিক টাকার মালমাল পুড়ে ভস্মীভূত
স্টাফ রিপোর্টার, কেশবপুর (যশোর) :
যশোরের কেশবপুরে বৈদ্যুতিক শট- সার্কিট থেকে আগুন  লেগে প্রায় ৬০ লক্ষাধিক টাকার মালমাম পুড়ে ভস্মীভূত হয়েছে ।
জানাগেছ, উপজেলার ভান্ডারখোলা  বাজারে  ফতমা বস্ত্রালয় এন্ড গার্মেন্টসের দোকানে বৃহস্পতিবার গভীর রাতে বৈদ্যুতিক শট- সার্কিট থেকে  আগুন লেগে দোকানের সব মালা- মাল পুড়ে  প্রায় ৬০ লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়।
বস্ত্রালয়ের প্রোপ্রাটার টিটা- বাজিতপুর গ্রামের আশরাফ হোসেন জানান, আমি রাত আনুমানিক সাড় ১০ টার দিকে  দোকান বন্ধ করে বাড়ি যাই। হঠাৎ রাত ১টার দিকে ফোনে জানতে পারলাম দোকানে আগুন লেগেছে।
এসে দেখি দোকানে দাউদাউ করে আগুন জ্বলছে। এ সময় ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের দুটি টিম এসে দেড় ঘন্টার প্রচেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এঘটনায় আমার দোকানে থাকা শাড়ী, লুঙ্গি,  থ্রি পিচ, ছিট কাপড়, শীতের  কাপড়, জুতা ও ফার্ণিচারসহ গুরুত্বপূর্ণ হিসাবের খাতা পুড়ে ব্যপক ক্ষয়ক্ষতি হয়েছে।
এবিষয়ে ফায়ার সার্ভিসের কর্মকর্তা শংকর বিশ্বাস বলেন, খবর পেয়ে আমরা ১২ সদস্যদের দুটি টিম  ঘটনা স্থলে পৌছে প্রায় দেড় ঘন্টার প্রচেষ্টায় আগুন  নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। আমাদের প্রাথমিক ধারণা  বৈদ্যুতিক শট- সার্কিট হতে  আগুনের সুত্রপাত হয়েছে। এঘটনায় কেশবপুর থানায় একটি সাধারণ ডাইরি হয়েছে এবং পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন