হোম খুলনাযশোর কেশবপুর পৌরসভার ২০২৪-২৫ অর্থ বছরে ৬৩ কোটি টাকার বাজেট ঘোষণা

কেশবপুর পৌরসভার ২০২৪-২৫ অর্থ বছরে ৬৩ কোটি টাকার বাজেট ঘোষণা

কর্তৃক Editor
০ মন্তব্য 28 ভিউজ

স্টাফ রিপোর্টার, কেশবপুর (যশোর) :

যশোরের কেশবপুর পৌরসভায় ২০২৪-২৫ অর্থ বছরের জন্য ৬৩ কোটি ৩৮ লক্ষ ৬৭ হাজার টাকার উন্মুক্ত বাজেট (৩০ মে) বৃহস্পতিবার দুপুরে বিভিন্ন শ্রেণিপেশার মানুষের উপস্থিতিতে ঘোষণা করা হয়েছে।

এ উপলক্ষে পৌর সভার সভাকক্ষে অনুষ্ঠিত বাজেট সভায় পৌরসভার মেয়র মোঃ রফিকুল ইসলাম মোড়ল প্রস্তাবিত এই বাজেট উপস্থাপন করেন। বাজেটে রাজস্ব আয় দেখানো হয়েছে ৮ কোটি ১০ লক্ষ ১৭ হাজা টাকা। ওই একই খাতে ব্যয় দেখানো হয়েছে ৭ কোটি ৭৭ লক্ষ ৬৫ হাজার টাকা। এ ছাড়া রাজস্ব টাকায় উন্নয়ন ব্যয় দেখানো হয়েছে ২৫ লক্ষ টাকা। এখানে উদ্ধৃত্ত দেখানো হয়েছে ৭ লক্ষ ৫২ হাজার টাকা। উক্ত বাজেটে উন্নয়ন আয় দেখানো হয়েছে ১ কোটি ৩৩ লক্ষ ৫০ হাজার টাকা। ওই খাতে ব্যয় দেখানো হয়েছে ১ কোটি ২৮ লক্ষ ৬০ হাজার টাকা। এখানে উদ্ধৃত্ত দেখানো হয়েছে ৪ লক্ষ ৯০ হাজার টাকা।

বিশেষ প্রকল্প থেকে আয় দেখানো হয়েছে ৫৪ কোটি ২০ লক্ষ টাকা। ওই প্রকল্পে ব্যয় দেখানো হয়েছে ৫১ কোটি টাকা। এখানে উদ্ধৃত্ত দেখানো হয়েছে ৩ কোটি ২০ লক্ষ টাকা। প্রস্তাবিত বাজেট সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি তপন কুমার ঘোষ মন্টু, কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ উজ জামান খান, ব্যবসায়ী নাসির উদ্দিন গাজী, পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা তানভীর হোসেন, পৌর নির্বাহী কর্মকর্তা মোশারফ হোসেন, কেশবপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জয়দেব চক্রবর্তী, হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ মফিজুর রহমান, পৌরসভার কাউন্সিলর মনোয়ার হোসেন, ইবাদত সিদ্দিক বিপুল, আফজাল হোসেন বাবু, বিশ্বাস শহিদুজ্জামান, জি এম কবির হোসেন, কামাল খান, খাদিজা খাতুন, আছিয়া খাতুন প্রমুখ। এছাড়া ডাক্তার, সাংবাদিক, এনজিও কর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার সচেতন ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন